বিনোদন

ফের প্রেমিকাকে নিয়ে বিদেশে উড়ে গেলেন দেব

গত বছর প্রেমিকাকে নিয়ে মালদ্বীপে ছুটি কাটাতে গিয়েছিলেন টলিউড অভিনেতা ও তৃণমূল সাংসদ দেব। ফের প্রেমিকা রুক্মিনি মৈত্রকে নিয়ে বিদেশে ছুটি কাটাচ্ছেন এই অভিনেতা। হিন্দুস্তান টাইমস এ খবর প্রকাশ করেছে।

মূলত, দেব-রুক্মিনির ইনস্টাগ্রামে পোস্ট করা একাধিক ছবিকে কেন্দ্র করে এ জুটির বিদেশ সফরের খবরের সূচনা। সাদা কো-অর্ড সেটে ছবি শেয়ার করেছেন রুক্মিনি মৈত্র। যদিও এসব ছবি কোথায় তোলা হয়েছে তা উল্লেখ করেননি। লোকেশন দেখে কেউ কেউ পর্তুগালের লিসবন মনে করছেন। আবার দেবের একটা সেলফি দেখে নেটিজেনদের কেউ কেউ মনে করছেন এটি ভেনিসে তোলা।

সম্পর্ক নিয়ে এখন আর লুকোছাপা নেই দেব-রুক্মিনির। মুম্বাইতে ‘বাঘাযতীন’ সিনেমার প্রচারের সময় দেব বলেছিলেন— ‘রুক্মিনির মধ্যে খুব স্টেবিলিটি আছে। যখন কাজের অনেক চাপ থাকে, স্ট্রেসে থাকি তখন ও আমার শক্তি হয়ে পাশে থাকে। আমার মানসিক শক্তি ও। আসলে আমি কখনো ভাবিনি যে ও আসার পর আমার জীবনে কী কী বদল এসেছে। কিন্তু ও না থাকলে আমার জীবনে অনেক সমস্যা হবে এটা নিশ্চিত। আমি ওর উপর ভীষণ নির্ভরশীল।’

এর আগেও আইসল্যান্ড ঘুরতে গিয়েছিলেন দেব-রুক্মিনি। সেই সময়েও একসঙ্গে তোলা ছবি না দিয়ে, একই সময় একই জায়গায় তোলা ছবি শেয়ার করে বুঝিয়ে দিয়েছিলেন একসঙ্গে আছেন তারা।

ভারতীয় বাংলা সিনেমার আলোচিত অভিনেত্রী রুক্মিনি মৈত্র। ২০১৭ সালে ‘চ্যাম্প’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন তিনি। অভিষেক চলচ্চিত্রে জনপ্রিয় চিত্রনায়ক দেবের সঙ্গে জুটি বেঁধে পর্দায় হাজির হন। তারপর ‘ককপিট’, ‘কবীর’, ‘কিডন্যাপ’ ও ‘পাসওয়ার্ড’ সিনেমাতেও জুটিবদ্ধ হন তারা।