সারা বাংলা

কুষ্টিয়ায় মাদকসহ যুবলীগ নেতা আটক

কু‌ষ্টিয়া সদর উপ‌জেলার জু‌গিয়া সব‌জি ফার্মপাড়া থে‌কে ফে‌ন্সিডিলসহ এক  যুবলীগ নেতা ও তার দুই সহ‌যো‌গিকে আটক করেছে গো‌য়েন্দা পু‌লিশ। বুধবার (১৩‌ ডি‌সেম্বর) দুপুর ৩টার দি‌কে তাদের আটক করা হয়। 

আটক যুবলীগ নেতার নাম হাফিজুর রহমান হাফিজ (৪০)। তিনি একই এলাকার মৃত আসমত আলী বিশুর ছেলে ও পৌরসভার ১৪ নম্বর ওয়ার্ড যুবলী‌গের সাধারণ সম্পাদক। অন্য দুইজন হলেন- শহ‌রের পূর্বমজমপুর এলাকার মৃত অ‌লিউল্লাহর ছে‌লে সা‌দিকুর রহমান জিল্লু (৩৫) ও একই এলাকার মৃত আবুল কা‌শে‌মের ছে‌লে রাজু আহ‌ম্মেদ (৩৫)। 

কু‌ষ্টিয়া গো‌য়েন্দা পু‌লি‌শের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) মাহফুজুল হক চৌধুরী জানান, গোপন সংবা‌দের ভি‌ত্তি‌তে জু‌গিয়া ফার্মপাড়া এলাকায় হা‌ফি‌জের ব্যক্তিগত অ‌ফি‌সে গো‌য়েন্দা পু‌লি‌শের সদস্যরা অভিযান চালায়। তল্লাশি ক‌রে তার কাছ থে‌কে ১৬ বোতল ও তার সহ‌যো‌গী জিল্লু ও রাজুর কাছ থে‌কে ২ বোতল ফে‌ন্সি‌ডিল জব্দ করা হয়। প‌রে হা‌ফি‌জের গুদামঘর থে‌কে হাসুয়া, কা‌ঠের লা‌ঠি ও হাতু‌ড়ি জব্দ হয়। এ ঘটনায় তিনজন‌কে আটক করা হয়ে‌ছে। কু‌ষ্টিয়া ম‌ডেল থানায় একটি মামলা দা‌য়ে‌রের প্রস্তু‌তি চল‌ছে। 

কুষ্টিয়া জেলা যুবলীগের সাধারণ সম্পাদক জিয়াউল ইসলাম স্বপন বলেন, জুগিয়া ওই এলাকায় দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলে আসছে। এখন দেখতে হবে তাকে ফাঁসানো হচ্ছে কিনা। যদি সে সত্যিকারের অপরাধী হয়ে থাকে তবে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।