সারা বাংলা

বিজয় দিবস কাবাডি প্রতিযোগিতায় মৌলভীবাজার পৌরসভা চ্যাম্পিয়ন

মৌলভীবাজার জেলা পুলিশের আয়োজনে ‘মহান বিজয় দিবস কাবাডি (বালক-বালিকা) প্রতিযোগিতা-২০২৩’-এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। শনিবার (১৬ ডিসেম্বর) দুপুরে মৌলভীবাজার শেখ রাসেল ইনডোর স্টেডিয়ামে এই প্রতিযোগিতার ফাইনাল খেলায় বালক বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে মৌলভীবাজার পৌরসভা দল। বালিকা বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে মৌলভীবাজার সদর মডেল থানা দল। 

মৌলভীবাজারের পুলিশ সুপার মো. মনজুর রহমানের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক ড. উর্মি বিনতে সালাম। 

জেলা ক্রীড়া সংস্থার সার্বিক সহযোগিতায় এই কাবাডি প্রতিযোগিতায় মৌলভীবাজারের ৭টি উপজেলা এবং মৌলভীবাজার পৌরসভা থেকে মোট ৮টি বালক ও বালিকা দল অংশগ্রহণ করে। 

সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অন্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন- জেলা পরিষদের চেয়ারম্যান মিছবাহুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুদর্শন কুমার রায় (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত), অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) প্রভাংশু সোম মহান, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহসিন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মোহাম্মদ সারোআর আলম, অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) দীপংকর ঘোষ ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. আজমল হোসেন প্রমুখ।