বিনোদন

বিয়ের পর পরমব্রতর রাতের পার্টি, সৃজিত-মিথিলাদের নিয়ে তারার মেলা

কলকাতার সংগীতশিল্পী অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তীকে বিয়ে করেছেন অভিনেতা পরমব্রত চ্যাটার্জি। গত মাসের শেষ লগ্নে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন তারা। এরপর মধুচন্দ্রিমার জন্য আয়ারল্যান্ডে উড়ে যান এই দম্পতি।

পিয়া-পরমব্রতর বিয়েকে খুব ভালোভাবে গ্রহণ করেননি নেটিজেনদের বড় একটি অংশ। বিয়ের পর বিষয়টি নিয়ে দারুণভাবে তোপের মুখে পড়েন পরমব্রত-পিয়া। তাকে নানাভাবে কটাক্ষ করেন, নোংরা মন্তব্যও করেছেন অনেকে। ঠান্ডার দেশে মধুচন্দ্রিমা কাটিয়ে ভারতে ফিরেছেন পরমব্রত-পিয়া। এরই মাঝে শোবিজ অঙ্গনের বন্ধুদের নিয়ে পার্টির আয়োজন করেন পরমব্রত চ্যাটার্জি।

ঘরোয়া আয়োজনে বিয়ে করেন পরমব্রত-পিয়া; ফলে শোবিজ অঙ্গনের তারকাদের তেমন কেউ উপস্থিত ছিলেন না। আর এজন্য বিয়ের এক মাস পূর্ণ হওয়ার আগেই বাড়িতে পার্টির আয়োজন করেন পরমব্রত। রোববার (২৪ ডিসেম্বর) এ অভিনেতার বাড়িতে বসেছিল এ আসর। এতে নিমন্ত্রিত ছিলেন কর্মক্ষেত্রের সব বন্ধুবান্ধবরা।

পরমব্রতর বাড়ির এই রাতের পার্টিতে যেন তারার মেলা বসেছিল। টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির অনেকে এ আসরে যোগ দিয়েছিলেন। আর সবার কেন্দ্রবিন্দুতে ছিলেন পরমব্রত-পিয়া। আলাদাভাবে নজর কেড়েছেন রাফিয়াথ রশীদ মিথিলা ও সৃজিত মুখার্জি দম্পতি।

অতিথিদের তালিকায় আরো ছিলেন— মুনমুন সেন, অরিন্দম শীল, অনিরুদ্ধ রায় চৌধুরী, ইন্দ্রদীপ দাশগুপ্ত, শান্তিলাল মুখার্জি, চিরঞ্জিত চক্রবর্তী, রুদ্রনীল ঘোষ, সন্দীপ্তা, আবীর চ্যাটার্জি প্রমুখ।

রুদ্রনীল ঘোষের সঙ্গে পরমব্রতর বন্ধুত্ব পুরোনো। কিন্তু তাদের বন্ধুত্ব নিয়ে অনেক চর্চা হয়েছে। কারণ তাদের সম্পর্কের আকাশে কখনো মেঘ, কখনো রোদ্দুর দেখা গেছে। সেই রুদ্রনীল ছিলেন এ পার্টিতে আলো ছড়িয়েছেন। সবাই তাকে একটাই প্রশ্ন করেছেন, কবে বিয়ে করছেন তিনি।

২০২১ সালে পিয়া চক্রবর্তীর সঙ্গে বিচ্ছেদের ঘোষণা দেন সংগীতশিল্পী অনুপম রায়। ওই সময়ে গুঞ্জন উঠেছিল, পরমব্রতর সঙ্গে পরকীয়ার কারণে অনুপমের সংসার ভেঙেছে। যদিও তা অস্বীকার করেন পরমব্রত। কিন্তু সেই পিয়ার গলায় মালা পরিয়ে স্ত্রীর স্বীকৃতি দিয়েছেন ৪৩ বছর বয়সী এই নায়ক।