বিনোদন

মহেশের শত কোটির পারিশ্রমিক নিয়ে ধোঁয়াশা

দক্ষিণী সিনেমার দর্শকপ্রিয় অভিনেতা মহেশ বাবু। অভিনয় ক‌্যারিয়ারে অনেক ব‌্যবসাসফল চলচ্চিত্র উপহার দিয়েছেন। মহেশ বাবুকে নিয়ে পরিচালক ত্রিবিক্রম শ্রীনিবাস নির্মাণ করছেন তেলেগু ভাষার ‘গুন্তুর করম’ সিনেমা। ১২ বছর পর একসঙ্গে কাজ করছেন তারা। অ্যাকশন-কমেডি-ড্রামা ঘরানার এ সিনেমার জন্য মোটা অঙ্কের পারিশ্রমিক নিচ্ছেন মহেশ বাবু। যদিও তার পারিশ্রমিক নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে।

এর আগে সিয়াসাত ডটকম এক প্রতিবেদনে জানিয়েছিল, তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রির সবচেয়ে বেশি পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেতাদের মধ্যে অন্যতম মহেশ বাবু। ‘গুন্তুর করম’ সিনেমার জন্য জিএসটি-সহ ৭৮ কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন তিনি। বাংলাদেশি মুদ্রায় ১০৩ কোটি ২৯ লাখ টাকার বেশি।

মহেশের এ পারিশ্রমিকের খবরটি সত্য নয় বলে দাবি করেছে সংবাদমাধ্যমটি। ‘গুন্তুর করম’ সিনেমার প্রোডাকশনের একটি সূত্র সিয়াসাত ডটকমকে বলেন, ‘‘গুন্তুর করম’ সিনেমার জন্য ৭০ কোটি রুপি পারিশ্রমিক নেননি মহেশ বাবু। এই গুঞ্জন মিথ্যা। তিনি ৪৫-৫০ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ৬৫ কোটি ৯৩ লাখ টাকার বেশি) পারিশ্রমিক নিয়েছেন। সিনেমাটি নিয়ে খুবই আত্মবিশ্বাসী মহেশ বাবু। এটি তার ক্যারিয়ারে সবচেয়ে বড় ব্লকবাস্টার সিনেমা হতে যাচ্ছে।’’

সিনেমাটিতে কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করছেন মীনাক্ষী চৌধুরী ও শ্রীলীলা। তা ছাড়াও অভিনয় করছেন— জগপতি বাবু, জয়রাম, ব্রাহ্মানন্দ, রামায়্যা কৃষ্ণান, প্রকাশ রাজ, রেখা, সুনীল প্রমুখ। ১৫০-২০০ কোটি রুপি বাজেটের এ সিনেমা আজ (১২ জানুয়ারি) মুক্তি পাবে।

মহেশ বাবু অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘সরকারু ভারি পাতা’। পরশুরাম পরিচালিত এ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেন মহেশ বাবু ও কীর্তি সুরেশ। গত বছরের ১২ মে মুক্তি পায় সিনেমাটি। ৭০ কোটি রুপি বাজেটের এ সিনেমা আয় করে ২৩০ কোটি রুপি।