বিনোদন

অমিতাভের নাতির সঙ্গে মেয়ের প্রেমের গুঞ্জন উসকে দিলেন শাহরুখের স্ত্রী

বলিউড বাদশা শাহরুখ খান ও গৌরি খানের কন্যা সুহানা খান। এখনো বলিউডে অভিষেক হয়নি তার। তবে ব্যক্তিগত কারণে বছরজুড়েই খবরের শিরোনাম হন এই তারকা সন্তান। গত বছরের শুরুতে গুঞ্জন উঠে, অমিতাভের নাতি অগস্ত্য নন্দার সঙ্গে প্রেম করছেন সুহানা। তারপর বছর জুড়েই বলিপাড়ার বাতাসে এ খবর ভেসে বেড়ায়।

জোয়া আখতার পরিচালিত সিনেমা ‘দ্য আর্চিস’। গত বছর মুক্তি পায় সিনেমাটি। এর মাধ্যমে বলিউডে পা রাখেন সুহানা খান ও অগস্ত্য নন্দা। এ সিনেমার শুটিং সেটে তাদের সম্পর্কের সূচনা। এবার অগস্ত্যার সঙ্গে মেয়ের প্রেমের গুঞ্জন উসকে দিলেন সুহানার মা গৌরি খান।

বৃহস্পতিবার (১১ জানুয়ারি) ইনস্টাগ্রামে নিজের একটি ছবি পোস্ট করে আনুষ্ঠানিক যাত্রা শুরু করেন অগস্ত্য নন্দা। তাতে শাহরুখ খানের স্ত্রী গৌরি খান লিখেন, ‘বিগ হাগ।’ এরপরই মূলত, নতুন করে আলোচনায় উঠে আসে সুহানা-অগস্ত্যার প্রেমের সম্পর্কের বিষয়টি।

গৌরি খানের মন্তব্য দেখার পর নেটিজেনরা দুইয়ে দুইয়ে চার মিলিয়েছেন। আশবীর সিং লিখেছেন, ‘শাশুড়ির পক্ষ থেকে প্রথম স্বাগত বার্তা।’ সাহিল লিখেছেন, ‘গৌরি খান, আপনার মেয়ের জামাই।’ এমন অনেক মন্তব্য ভেসে বেড়াচ্ছে কমেন্ট বক্সে।

কয়েক দিন আগে নতুন বছর উদযাপন করতে বিদেশে পাড়ি জমান কথিত প্রেমিক জুটি সুহানা-অগস্ত্য। অবশ্য, তাদের সঙ্গে অগস্ত্যর বোন নব্য নাভেলি নন্দাও ছিলেন।

গত বছর হিন্দুস্তান টাইমসকে অমিতাভ বচ্চন পরিবারের এক ঘনিষ্ঠ সূত্র বলেন— ‘‘ক্রিসমাস সেলিব্রেশনে কাপুর পরিবারের সামনে সুহানাকে নিজের ‘পার্টনার’ বলে পরিচয় করিয়ে দিয়েছেন ২২ বছর বয়েসী অগস্ত্য।’’

মুম্বাইয়ের ধীরুভাই আম্বানী ইনস্টিটিউশন থেকে পড়াশোনা শেষ করে ব্রিটেনের আরডিংলে কলেজে পড়াশোনা করেন সুহানা। তারপর পাড়ি জমান যুক্তষ্ট্রের নিউ ইয়র্কে। সেখানকার নিউ ইয়র্ক ইডিনিভার্সিটি থেকে ফিল্ম স্টাডিজ বিষয়ে পড়াশোনা শেষ করেছেন সুহানা খান। বাবার পথ ধরে রুপালি জগতে ক্যারিয়ার গড়তে চান সুহানা।