বিনোদন

বাইরের খাবার খেয়ে ছেলেসহ অসুস্থ পরীমণি

গত কয়েকদিন পিরোজপুরে নানাবাড়িতে দারুণ সময় কাটিয়েছেন চিত্রনায়িকা পরীমণি। বলা যায়, মাঠ-ঘাট চষে বেরিয়েছেন কাজিনদের নিয়ে। কিন্তু ঢাকায় ফিরেই ছেলেসহ অসুস্থ হয়ে পড়েন পরীমণি। এখনো ছোট্ট রাজ্যকে নিয়ে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে রয়েছেন এই অভিনেত্রী।

রোববার (১৪ জানুয়ারি) সন্ধ্যায় পরীমণি তার ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন। তাতে জানান, রাস্তা থেকে কেনা ফল খেয়ে পুত্র রাজ্য, পরীমণিসহ তার বাসার পাঁচজন অসুস্থ হয়ে পড়েন। বাকি সবাই সুস্থ হলেও এখনো সেরে উঠেনি রাজ্য।

সতর্ক করে পরীমণি ফেসবুক পোস্টে বলেন, ‘শীতকালে সবাই খাবারদাবার বুঝে খাবেন। বিশেষ করে বাইরের খাবার। এত ব্যাকটেরিয়া, ভাইরাস শীতের সময় এসব থেকে সেইফ থাকা মুশকিল। বরিশাল থেকে ফেরার পথে একটা ফলের দোকান থেকে কিছু ফল কিনেছিলাম। বাসায় ফল খাওয়ার আগে রেগুলার যেভাবে ক্লিন করা হয় সেভাবে না করেই শুধু মিনারেল ওয়াটার দিয়ে ধুয়ে খেয়েছিলাম। বাবু খুবই অল্প পরিমান মানে দুই একটা বাইট নিয়েছিল। ব্যাস! বাচ্চা, আমি, আমার গাড়ি চালকসহ আমার বাসার মোট পাঁচজন ফুড পয়জনিং নিয়ে ১১ জানুয়ারি রাত থেকে হাসপাতালে। সবাই মোটামুটি রিকভার করলেও পুন্য এখনো হাসপাতালে!’

নানাবাড়ি থেকে আনন্দঘন সময় কাটিয়ে বেশ ফুরফুরে ছিলেন পরীমণি। কিন্তু অসুস্থতার কারণে তার নতুন সিনেমার প্রিমিয়ারেও যেতে পারেননি তিনি। তা জানিয়ে এ অভিনেত্রী লিখেন, ‘‘নানুবাড়ি থেকে ভীষণরকম গুড এনার্জি নিয়ে ফিরেছিলাম। জমে থাকা কাজগুলো একটানা শেষ করব ভাবছিলাম। গতকাল আমার ওয়েব ফিল্ম ‘কাগজের বৌ’-এর প্রেস মিট ও প্রিমিয়ার ছিল এফডিসিতে। কিন্তু থাকতে পারিনি। স্বাভাবিকভাবেই খুব মন খারাপ হচ্ছিল।’

‘‘সকাল থেকে অনেক সাংবাদিক ভাই-বন্ধু মেসেজে, ফোনে ‘কাগজের বৌ’ সিনেমার প্রশংসা করলেন! আমার, তায়েব ভাই, ইমনের নতুন কেমেস্ট্রি আর অভিনয়ের ভালোলাগা প্রকাশ করলেন! আমার পরিচালক চয়নিকা চৌধুরী মেসেজে লিখলেন— ‘কি যে সুন্দর সিনেমা বানিয়েছি, নিজেরই তো বিশ্বাস হচ্ছে না!’ আমার বেশ আনন্দ হচ্ছে এসবে। সবাইকে অনেক ধন্যবাদ। সুস্থ থাকবেন সবাই।’’ বলেন পরীমণি।