খেলাধুলা

চট্টগ্রামের বিপক্ষে টস জিতে ব্যাটিংয়ে সিলেট

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) সিলেট পর্বের খেলায় শুরুটা ভালো হয়নি সিলেট স্ট্রাইকার্সের। দেখতে হয়েছে হার। আজ জ্যের লক্ষ্যে ঘরের মাঠে দ্বিতীয় ম্যাচে মাঠে নেমেছে সিলেট। ম্যাচে টস জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন সিলেটের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।ম্যাচটি শুরু হবে দুপুর দেড়টায়।

এই বিপিএলে এবারই প্রথম টস জিতে ব্যাটিং নিলো কোনো দল। এই দুই দলের আগের লড়াইয়ে জিতেছিল চট্টগ্রাম। টানা তিন ম্যাচ হারা সিলেটের বিপক্ষে এই ম্যাচেও ফেভারিট পয়েন্ট টেবিলের দুই নম্বরে থাকা চট্টগ্রাম।

ঢাকা ও সিলেট পর্ব মিলিয়ে এখন পর্যন্ত ৪ ম্যাচ খেলে তিনটিতেই জয় তুলে নিয়েছে চট্টগ্রাম। যার ফলে পয়েন্ট টেবিলের দুই নাস্বারে রয়েছে বন্দরনগরের দলটি। আজকের ম্যাচ জিতে জয়ের ধারা অব্যাহত রাখতে চায় তারা। চট্টগ্রাম একাদশে আজ আছেন জশ ব্রাউন। সঙ্গে আছেন নিউজিল্যান্ডের টম ব্রুসও।

সিলেট স্ট্রাইকার্স একাদশ; নাজমুল হোসেন শান্ত, ইয়াসির আলী, মোহাম্মদ মিঠুন (উইকেটকিপার), বেন কাটিং, জাকির হাসান, মাশরাফি মুর্তজা (অধিনায়ক), বেনি হাওয়েল, তানজিম হাসান সাকিব, নাজমুল ইসলাম, রিচার্ড এনগারাভা, দুশান হেমন্থ।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স একাদশ: আভিষ্কা ফার্নান্দো, তানজিদ হাসান তামিম, শাহাদাত হোসেন দিপু, নাজিবউল্লাহ জাদরান, ইমরানউজ্জামান (উইকেটকিপার), শুভাগত হোম (অধিনায়ক), কুর্টিস ক্যাম্ফার, নিহাদুজ্জামান, শহিদুল ইসলাম, আল-আমিন হোসেন ও বিলাল খান।