সারা বাংলা

মা-মেয়েকে ধর্ষণ: আ.লীগ নেতাকে দল থেকে বহিষ্কার

নোয়াখালীর সুবর্ণচরে সিঁধ কেটে ঘরে ঢুকে মা-মেয়েকে ধর্ষণ মামলায় গ্রেপ্তার চরওয়াপদা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল খায়ের ওরফে মুন্সী মেম্বারকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। বুধবার (৭ ফেব্রুয়ারি) বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করেন সুবর্ণচর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হানিফ চৌধুরী।

বহিষ্কারকৃত আবুল খায়ের ওরফে মুন্সী মেম্বার চরওয়াপদা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের চরকাজী মোখলেছ গ্রামের মৃত গোলাপ রহমানের ছেলে। তিনি চরওয়াপদা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ছিলেন।  

আরও পড়ুন: সুবর্ণচরে মা-মেয়েকে ধর্ষণ: আ.লীগ নেতা গ্রেপ্তার

হানিফ চৌধুরী বলেন, গতকাল মঙ্গলবার রাতে সুবর্ণচর ইউনিয়ন আওয়ামী লীগের জরুরি সভা অনুষ্ঠিত হয়। সভায় চরওয়াপদা ইউনিয়ন আওয়ামী আওয়ামী লীগের সভাপতি আবুল খায়ের মুন্সী মেম্বারকে ধর্ষণ মামলা থেকে নির্দোষ প্রমাণিত না হওয়া পর্যন্ত দলীয় পদ ও দলের সব কর্মকাণ্ড থেকে বহিষ্কার করা হয়েছে।

প্রসঙ্গত, গত সোমবার দিবাগত রাত ২টা থেকে ৩টার মধ্যে বসত ঘরের সিঁধ কেটে মা-মেয়েকে ধর্ষণের ঘটনা ঘটে। ওই ঘটনার মূলহোতা আবুল খায়ের ওরফে মুন্সী মেম্বাকে গ্রেপ্তার করে পুলিশ। দুইজনের নাম উল্লেখ করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে। মামলায় নাম না জানা একজনকে আসামি করা হয়েছে। ভুক্তভোগী গৃহবধূ ও তার মেয়েকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে ভর্তি।