সারা বাংলা

নারায়ণগঞ্জে অস্ত্রসহ ৫ ডাকাত গ্রেপ্তার

নারায়ণগঞ্জের ফতুল্লায় আন্তঃজেলা ডাকাত দলের ৫ সদস্যকে গ্রেপ্তার করেছে র‍্যাব। এসময় তাদের কাছ থেকে দেশি অস্ত্র জব্দ হয়। শুক্রবার (৮ মার্চ) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এতথ্য জানান র‍্যাব-১১ এর এএসপি সনদ বড়ুয়া। এর আগে, গতকাল বৃহস্পতিবার রাতে ফতুল্লা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- শরিয়তপুরের গোসাইরহাটের যুশুরা বাজারের সামসুল হকের ছেলে আবুল হোসেন আবুল (৪০), পটুয়াখালীর সেয়াঘাঠি এলাকার কালাম হাওলাদারের ছেলে জাকির হোসেন (২৮), ঢাকার নবাবগঞ্জের আব্দুর রব শেখের ছেলে মিজানুর রহমান (২৬), শরিয়তপুরের গোসাইরহাটের নাগের পাড়ার মৃত জামাল ব্যাপারীর ছেলে মো. নাইম ব্যাপারী (২১) ও পটুয়াখালীর বাউফলের মৃত মোজাম্মেল হোসেন মুন্সীর ছেলে কাউছার (২২)।

র‌্যাব জানায়, আসামিরা সংঘবদ্ধ ডাকাত দলের সক্রিয় সদস্য। তাদের সর্দার আবুল হোসেন ওরফে আবুল। তারা দীর্ঘদিন ধরে নারায়ণগঞ্জের বিভিন্ন এলাকার বাড়ি, ব্যবসায়িক প্রতিষ্ঠান, মহাসড়কে চলাচলরত পণ্যবাহী ও যাত্রীবাহী যানবাহনে ডাকাতি করে আসছিল। তারা গতকাল বৃহস্পতিবার ডাকাতির জন্য ফতুল্লা এলাকায় অবস্থান করছিল। গ্রেপ্তারকৃতদের ফতুল্লা থানার হস্তান্তর করা হয়েছে।