বিনোদন

গুরুতর অসুস্থ অভিনেত্রী বাসন্তী চ্যাটার্জি

ভারতীয় বাংলা টিভি সিরিয়ালের পরিচিত মুখ বাসন্তী চ্যাটার্জি গুরুতর অসুস্থ। পশ্চিমবঙ্গের দমদমের একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি।

বাসন্তী চ্যাটার্জির অসুস্থতার খবর জানিয়ে সোশ্যাল মিডিয়া একটি পোস্ট দিয়েছেন অভিনেত্রী সুমিতা চ্যাটার্জি। তাতে তিনি লেখেন, ‘জীবন মৃত্যুর মাঝখানে কঠিন পাঞ্জা লড়াই করছেন পর্দা কাঁপানো কিংবদন্তি অভিনেত্রী বাসন্তী দিদি। কিন্তু তা অনেকেই জানেন না। আজ সকালে ওনার ফোনে কল করতেই জানতে পারি দমদমের একটি হাসপাতালে উনি ভর্তি আছেন। খুবই সংকটজনক অবস্থা।’

ভারতীয় একটি গণমাধ্যম জানিয়েছে, দীর্ঘদিন ধরে পেটের ক্যানসারে আক্রান্ত বাসন্তী। সম্প্রতি তার বুকে পেসমেকার বসানো হয়েছে। তাকে আলিপুরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন, অভিনেত্রীর একটি কিডনিও সচল নেই।

সংবাদমাধ্যমটিকে অভিনেত্রী বাসন্তীর গৃহপরিচারিকা বলেন, ‘বাড়িতে ফিরে আসার তিন দিন পর আবার শরীর খারাপ হয়। তাই আর শুটিংয়ে যেতে পারেননি। কয়েক দিন ধরে কাউকে চিনতেও পারছিলেন না।’

প্রবীণ অভিনেত্রীর অসুস্থতার খবর জেনে উদ্বিগ্ন হয়ে পড়েছেন ভক্ত-অনুরাগীরা। অনেকে তার দ্রুত সুস্থতা কামনা করেও মন্তব্য করেছেন।

আটের দশকের জনপ্রিয় অভিনেত্রী বাসন্তী চ্যাটার্জি। বেশ কিছু সিনেমায়ও কাজ করেছেন। বর্তমানে স্টার জলসার ‘গীতা এলএলবি’ অভিনয় করছেন। ইতিবাচক চরিত্রে অভিনয় করছেন তিনি। অভিনেতা সুপ্রিয় দত্ত ওরফে অগ্নিজিৎ মুখার্জির মায়ের চরিত্রে অভিনয় করছেন।