সারা বাংলা

চকলেট দেওয়ার কথা বলে ধর্ষণ, অভিযুক্ত গ্রেপ্তার

পাবনার বেড়া উপজেলায় পাঁচ বছরের এক শিশুকে চকলেট দেওয়ার কথা বলে ডেকে নিয়ে ধর্ষণ করার ঘটনায় মামলা হয়েছে। শনিবার (২৩ মার্চ) সকালে ভুক্তভোগীর শিশুটির পালক বাবা বাদী হয়ে মামলা করেন। এর আগে, গতকাল দিবাগত রাতে অভিযুক্ত বাচ্চু সর্দারকে (৫২) গ্রেপ্তার করে পুলিশ। 

গ্রেপ্তার বাচ্চু সর্দার উপজেলার আমিনপুর থানার মৃত মোনছের সরদারের ছেলে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গতকাল শুক্রবার বিকেলে চকলেট দেওয়ার কথা বলে শিশুটিকে নিজ বাড়িতে ডেকে নিয়ে যান বাচ্চু সর্দার। সেখানে তিনি শিশুটিকে ধর্ষণ করেন। শিশুর চিৎকার শুনে দাদি ঘটনাস্থলে গিয়ে শিশুটিকে উদ্ধার করেন। এসময় বাচ্চু সেখান থেকে পালিয়ে যান। পরে অসুস্থ অবস্থায় শিশুটিকে প্রথমে বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে পাবনা জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়। ঘটনা থানায় জানালে গতকাল দিবাগত রাতে অভিযুক্ত বাচ্চু সরদারকে বাড়ি থেকে গ্রেপ্তার করে পুলিশ।

আমিনপুর থানার পরিদর্শক (তদন্ত) এস এম নুরুজ্জামান বলেন, শিশুটির পালক বাবা বাদী হয়ে আজ শনিবার সকালে আমিনপুর থানায় ধর্ষণ মামলা করেছেন। অভিযুক্তকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়েছে। ভুক্তভোগী শিশুকে চিকিৎসা ও নমুনা সংগ্রহের জন্য পাবনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।