সারা বাংলা

সাঙ্গু নদীতে কিশোরের মৃত্যু

বান্দরবানে সাঙ্গু নদীতে ডুবে চিং মং উইন মারমা (১৫) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। শুক্রবার (৫ মার্চ) দুপুরে উজানী পাড়া পলিকুম নামক স্থানে মারা যায় সে। চিং মং উইন মারমা সদর উপজেলার মধ্যম পাড়ার জমজম গলি এলাকার কোকোচিং মারমা ছেলে।

মারা যাওয়া কিশোরের বাবা কোকোচিং মারমা বলেন, গতকাল বৃহস্পতিবার থেকে বন্ধুদের সঙ্গে নদীতে গোসল করার পরিকল্পনা করছিল আমার ছেলে। মানা করায় আজ শুক্রবার সকাল ১১টা পর্যন্ত ঘরেই ছিল সে। কখন সে ঘর থেকে বাইরে গেছে পরিবারের কেউ টের পায়নি। কিছুক্ষণ পর মুঠোফোনে একজন জানায় ছেলে পানিতে ডুবে গেছে। পরে ঘটনাস্থলে যায়। এলাকাবাসী ও ফায়ার সার্ভিস চেষ্টা চালিয়ে তাকে নদী থেকে উদ্ধার করে। বান্দরবান সদর হাসপাতালে নেওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক আমার ছেলেকে মৃত ঘোষণা করেন।

বান্দরবান ফায়ার সার্ভিসের উপ-পরিচালক মো. ফারুক আহমেদ বলেন, খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে যায়। এক ঘণ্টা চেষ্টা চালিয়ে ডুবে যাওয়া কিশোরকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। 

সদর হাসপাতালে আবাসিক চিকিৎসক ডা. এসএম আসাদুল্লাহ বলেন, আজ বিকেল সাড়ে ৩টার দিকে পানিতে ডুবে মারা যাওয়া এক কিশোরকে হাসপাতালে আনা হয়েছিল।