সারা বাংলা

র‌্যাব পরিচয়ে ব্যবসায়ীকে অপহরণ, আটক ২

টাঙ্গাইলের মির্জাপুরে র‌্যাব পরিচয়ে এক ফ্লেক্সিলোড ব্যবসায়ীকে অপহরণের পর মুক্তিপণের টাকা আদায়কালে দুই জনকে আটক করে পুলিশ দিয়েছে স্থানীয়রা। গতকাল শুক্রবার দিবাগত রাতে তাদের আটক করা হয়। বর্তমানে তারা টাঙ্গাইল জেলারেল হাসপাতালে চিকিৎসাধীন।  

পুলিশ জানায়, গতকাল শুক্রবার দিবাগত রাতে মির্জাপুর উপজেলার মহেড়া রেলস্টশন থেকে র‌্যাব পরিচয়ে এক ফ্লেক্সিলোড ব্যবসায়ীকে গাড়িতে তুলে অপহরণ করা হয়। পরবর্তীতে র‌্যাব পরিচয় দেওয়া ব্যক্তিরা মহাসড়কের একটি স্থানে এসে ব্যবসায়ীর কাছে ১২ লাখ টাকা দাবি করেন। দাবির প্রেক্ষিতে তাদের টাকা দেওয়া হয়। বিষয়টি স্থানীয় কয়েকজন ব্যক্তির সন্দেহ হওয়ায় তারা ওই ব্যক্তিদের গতিরোধ করেন। এক পর্যায়ে  র‌্যাব পরিচয় দেওয়া ব্যক্তিদের গণধোলাই দেন  স্থানীয়রা। এসময় কয়েকজন পালিয়ে যান। দুই জনকে স্থানীয় লোকজন আটক করে হাসপাতালে ভর্তি করেন। পরে তারা পুলিশকে খবর দেন।

মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম বলেন, আটককৃতদের কাছ থেকে নকল পিস্তল, ওয়াটকি ও হাইচ গাড়ি জব্দ করা হয়েছে। থানায় মামলা দায়েরের প্রস্ততি চলছে। আটক দুই জনকে টাঙ্গাইল জেলারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।