সারা বাংলা

মালয়েশিয়ায় ঈদের দিন সড়ক দুর্ঘটনায় ৪ বাংলাদেশি নিহত

মালয়েশিয়ায় ঈদের দিন সড়ক দুর্ঘটনায় আপন দুই ভাইসহ ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরের চারজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুইজন। তারা হাসপাতালে ভর্তি। বুধবার (১০ এপ্রিল) বাংলাদেশ সময় দুপুর ১২টায় এ ঘটনা ঘটে। গতকাল দেশটিতে ঈদুল ফিতর উদযাপিত হয়েছে।

নিহতরা হলেন- বিজয়নগর উপজেলার হরষপুর ইউনিয়নের এক্তারপুর গ্রামের করিম সর্দারের দুই ছেলে মো. আব্দুল্লাহ (২৫) ও হাফেজ মো. হুমায়ূন ওরফে সোহেল (২৭) এবং একই এলাকার মো. শাহাবুদ্দির মিয়ার ছেলে মো. সোহেল (২৫) ও মোহাম্মদ আলীর ছেলে মোহাম্মদ আশকর আলী (৪০)।

নিহতদের পরিবার জানায়, গতকাল বুধবার মালয়েশিয়ায় ঈদ উযাপন হয়। ঈদের নামাজ শেষে গাড়ি নিয়ে ক্যামেরুন থেকে কয়ালামপুরে যাচ্ছিলেন ছয় যুবক। পথে ওই যুবকদের গাড়িটির চাকা ফেটে যায়। সে সময় পেছন থেকে আসা একটি মালবাহী লড়ি বাংলাদেশি যুবকদের বহনকারী গাড়িটিতে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ৩ জন মারা যান। অপর জন হাসপাতালে নেওয়া হলে মারা যান। 

হরষপুর ইউনিয়ন পরিষদের ৮ নম্বর ওর্য়ার্ডের সদস্য মো. অলিউল্লাহ বলেন, মো. আব্দুল্লাহ, হাফেজ মো. হুমায়ূন ওরফে সোহেল, মো. সোহেল আমার ভাতিজা লাগে। আশকর আলী আমার গ্রামের জামাই হয়। ঈদের ছুটিতে ঘুরতে গিয়ে তারা লাশ হয়েছে। সরকারের কাছে আবেদন আমাদের পরিবারের কাছে যেন লাশগুলা এনে দেয়।

বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুল ইসলাম বলেন, আমি স্থানীয়ভাবে শুনতে পেরেছি। লাশ যখন দেশে আসবে থানার পক্ষ থেকে সর্বোচ্চ সহযোগীতা করা হবে।