জাতীয়

জাগো নারী ফাউন্ডেশনের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

জাগো নারী ফাউন্ডেশনের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২১ এপ্রিল) রাতে রাজধানীর মিরপুরে একটি হোটেলে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয় এবং জাগো নারী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান নূর উন নাহার মেরীর জন্মদিন পালিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক অতিরিক্ত পরিচালক ও বঙ্গবন্ধু মহিলা পরিষদের সভাপতি ডাক্তার খালেদা বেগম।

জাগো নারী ফাউন্ডেশনের সিনিয়র সহ-সভাপতি মুশতারী বেগমের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের সাবেক চেয়ারম্যান অধ্যক্ষ আবদুল আহাদ চৌধুরী, আন্তর্জাতিক মিডিয়া ফোরামের সভাপতি ও জাগো নারী ফাউন্ডেশনের উপদেষ্টা লায়ন আব্দুর রাউফ মাওলা, জাগো নারী ফাউন্ডেশনের উপদেষ্টা মো. তৌহিদুল বাশার, প্রতিরক্ষা মন্ত্রণালয়ের সাবেক উপ-পরিচালক ও কবি মির্জা আশরাফুল ইসলাম, জাগো নারী ফাউন্ডেশনের উপদেষ্টা মো. আব্দুস সোবহান, কবি নাহিদ রোকসানা, শিক্ষাবিদ লায়ন তাজুল ইসলাম নজরুল, চলচ্চিত্র পরিচালক খ ম খুরশীদ প্রমুখ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জাগো নারী ফাউন্ডেশনের নির্বাহী প্রেসিডেন্ট ও কথাসাহিত্যিক নাজনীন তৌহিদ। শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান হয়। এতে শিল্পী রেজাউল করীম হিটলু, উত্তমসহ স্থানীয় শিল্পীরা গান পরিবেশন করেন।