বিনোদন

নুসরাতের কোলে বসে শিম্পাঞ্জির চুমু, কটাক্ষের ঝড় (ভিডিও)

সাদা রঙের টি-শার্টের সঙ্গে শর্টস পরেছেন ভারতীয় বাংলা সিনেমার অভিনেত্রী নুসরাত জাহান। তার কোলে বসে আছে একটি শিম্পাঞ্জি। শুধু বসেই নেই, নুসরাতের গালে আলতু করে চুম্বন করতেও দেখা যায়।

রোববার (২৮ এপ্রিল) নুসরাত তার ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন, তাতে এমন দৃশ্য দেখা যায়। ভিডিওটির ক্যাপশনে নুসরাত লেখেন— ‘চমৎকার রোববার। সে ভালোবাসা ও চুম্বন দিয়েছে।’

সবকিছু ঠিকই ছিল। কিন্তু বিপত্তি বাধিয়েছেন নেটিজেনরা। তারা দুটো শিবিরে বিভক্ত হয়ে গেছেন। নুসরাতের পক্ষে খুবই কম সমর্থন রয়েছে। তবে বড় একটি অংশের মানুষ নুসরাতের ঠোঁট ও শিম্পাঞ্জির ঠোঁট নিয়ে রীতিমতো কটাক্ষ করছেন।

শোভিক লেখেছেন, ‘দু’জনের ঠোঁট একইরকম।’ মাহবুবা লেখেন, ‘সেম সেম লাগে দুইটারে।’ আরেকজন লেখেছেন, ‘বিচ্ছিন্ন হয়ে যাওয়া দুই ভাইবোন! আমি কেন্দে দিয়েছি!’ এমন অসংখ্য মন্তব্য শোভা পাচ্ছে কমেন্ট বক্সে।

সূত্রের বরাত দিয়ে ভারতীয় একটি গণমাধ্যম জানিয়েছে, ঈদের পর যশকে নিয়ে থাইল্যান্ডে ছুটি কাটাতে গিয়েছিলেন নুসরাত। ভিডিওটি সেখানে ধারণ করা।

ভারতীয় বাংলা সিনেমার আলোচিত অভিনেত্রী ও তৃণমূলের প্রাক্তন সংসদ সদস্য নুসরাত জাহান। তবে এবারের লোকসভা নির্বাচনে তৃণমূলের টিকিট পাননি তিনি। ব্যক্তিগত জীবনে অভিনেতা যশ দাশগুপ্তকে বিয়ে করেছেন। এ সংসারে তাদের একটি পুত্রসন্তান রয়েছে।