বিনোদন

শাড়ি পরেই লোকটিকে বেধড়ক মারধর করি: লারা দত্ত

বলিউড অভিনেত্রী লারা দত্ত। বিয়ে করে সংসারী হলেও অভিনয়কে বিদায় জানাননি ৪৬ বছর বয়সি এই অভিনেত্রী। তবে তার ক্যারিয়ারের জার্নিটা মোটেও মসৃণ ছিল না। কারণ মাত্র ১৬ বছর বয়সে একা মুম্বাই পাড়ি দেন।

লারা দত্ত তার জীবনে অনেকবার হেনস্তার শিকার হয়েছেন। অনেক কিছুর মধ্য দিয়ে পথ চলতে হয়েছে তাকে। এক অনুষ্ঠানে গিয়ে একবার এক লোককে বেধড়ক মারধরও করেছিলেন এই অভিনেত্রী।

ভারতীয় গণমাধ্যম হাটারফ্লাই-কে দেওয়া সাক্ষাৎকারে লারা দত্ত বলেন, “আমি অনেক ইভ-টিজিংয়ের শিকার হয়েছি। অবশ্য, এসব নিয়ে কথাও বলেছি। আমার অভিষেক সিনেমা ‘আন্দাজ’। সিনেমাটির মিউজিক লঞ্চিং উপলক্ষে দিল্লির চাঁদনি চকে গিয়েছিলাম। এসময় আমার সঙ্গে ছিলেন প্রিয়াঙ্কা চোপড়া, অক্ষয় কুমার। সেদিন আমি শাড়ি পরেছিলাম। প্রচণ্ড ভিড় ছিল। কারণ একই সিনেমায় মিস ওয়ার্ল্ড, মিস ইউনিভার্সকে প্রথমবারের মতো দেখা যাবে। তা ছাড়াও রয়েছে অক্ষয় কুমার।”

মূল ঘটনার বর্ণনা দিয়ে লারা দত্ত বলেন, ‘কেউ একজন আমার কোমরে চিমটি দেয়। আমি বুঝতে পারি কিছু একটা ঘটেছে। আমার আর্মি ট্রেইনিং রয়েছে। সম্ভবত এ কারণে লোকটিকে ভিড়ের মধ্য থেকে টেনে বের করি এবং লোকটি রাস্তায় পড়ে যায়। আমি শাড়ি পরেই লোকটিকে বেধড়ক মারধর করি। এ দৃশ্য দেখে অক্ষয় চিন্তিত হয়ে পড়েন। আমাকে ধাক্কা দিয়ে সরিয়ে অক্ষয় বলেন, ‘তুমি এটা কি করছো? এখন তুমি একজন অভিনেত্রী। তুমি এ ধরনের কাজ করতে পারো না।”  

অভিনয় গুণে যেমন আলোচনায় এসেছেন তেমনি ব্যক্তিগত জীবন নিয়েও বহুবার খবরের শিরোনাম হয়েছেন লারা দত্ত। প্রথমে কেলি দোরজি, তারপরে ডিনো মোরিয়ার সঙ্গে সম্পর্ক নিয়ে খবরে এসেছেন লারা দত্ত। তবে এখন তিনি টেনিস তারকা মহেশ ভূপতির স্ত্রী। সংসার সামলানোর পাশাপাশি অভিনয়েও সরব লারা।