সারা বাংলা

নড়াইলে বিএনপির পানি-স্যালাইন-বিস্কুট বিতরণ 

নড়াইলের লোহাগড়া উপজেলা ও পৌর বিএনপিসহ অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে তীব্র তাপদাহে কারণে মোটর শ্রমিক ও সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ পানি-স্যালাইন ও বিস্কুট বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (৩০ এপ্রিল) সকাল সাড়ে ১১টার দিকে লোহাগড়ার সিএন্ডবি চৌরাস্তা মোড়, লোহাগড়া বাজারের বিভিন্ন মোড়ে শ্রমিকসহ সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ পানি, স্যালাইন ও বিস্কুট বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন নড়াইল জেলা বিএনপির দপ্তর সম্পাদক ও লোহাগড়া উপজেলা বিএনপির সদস্য সচিব টিপু সুলতান, লোহাগড়া পৌর বিএনপির সিনিয়র যুগ্ম-আহ্বায়ক এস এম শাহীন বিপ্লব, উপজেলা যুবদলের সদস্য সচিব আহাদুজ্জামান বাটুল, লোহাগড়া পৌর কাউন্সিলর (মহিলা) খালেদা জামান, নড়াইল জেলা ছাত্রদলের যুগ্ম-সাধারণ সম্পাদক প্রকৌশলী তাইবুল হাসান, ছাত্রদল নেতা ফরহাদ ইসলামসহ প্রমুখ।

নড়াইল জেলা বিএনপির দপ্তর সম্পাদক ও লোহাগড়া উপজেলা বিএনপির সদস্য সচিব টিপু সুলতান বলেন, বেশ কিছুদিন ধরে লোহাগড়ায় তীব্র তাপদাহের কারণে মানুষ খুব কষ্টে জীবনযাপন করছেন। সব থেকে বিপাকে পড়েছেন শ্রমিকসহ খেটে খাওয়া লোকজন। এই তীব্র তাপমাত্রায় যারা কর্মের জন্য বাইরে বের হচ্ছে তাদের পাশে দাঁড়ানোই হচ্ছে আমাদের মূল উদ্দেশ্য।