সারা বাংলা

ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে গ্রাম পুলিশ সদস্যের মৃত্যু

শরীয়তপুরের ডামুড্যায় ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে আবুল হোসেন ওরফে বাবুল (৫০) নামে গ্রাম পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২ মে) সকালে তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন কনেশ্বর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিছুর রহমান বাচ্চু। এর আগে বুধবার (১ মে) দিনগত রাত ৩টার দিকে ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

আবুল হোসেন উপজেলার কনেশ্বর ইউনিয়ন প্রিয়কাঠি এলাকার বাসিন্দা। তিনি কনেশ্বর ইউনিয়ন পরিষদের ৪ নম্বর ওয়ার্ডের গ্রাম পুলিশের দায়িত্বে ছিলেন।

স্থানীয় ও ইউনিয়ন পরিষদ সূত্রে জানা যায়, গ্রাম পুলিশ আবুল হোসেন বেশ কয়েক দিন ধরে জ্বরে আক্রান্ত ছিলেন। জ্বর সেরে না উঠায় পরিবারের সদস্যরা তাকে বুধবার সকালে ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করেন। পরীক্ষা-নিরীক্ষা করে তার ডেঙ্গু জ্বরে আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেন চিকিৎসক। তবে ততোক্ষণে তার অবস্থার অবনতি হতে থাকে। পরে বুধবার দিনগত রাত ৩টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

স্থানীয় ইউপি সদস্য হোসেন মন্টু বলেন, আবুল হোসেন দুই মেয়ে ও এক ছেলে সন্তানের জনক। বাদ জোহর তার জানাজা হয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে কনেশ্বর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিছুর রহমান বাচ্চু বলেন, তিনি কয়েক দিন ধরে জ্বরে আক্রান্ত ছিলেন। ঢাকায় নেয়ার পর পরিবারের লোক জানতে পারেন তার ডেঙ্গু হয়েছে। তবে তাকে বাঁচানো যায়নি। চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।