সারা বাংলা

দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় যুবকের মৃত্যু

দিনাজপুরে ডাম্প ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী জয় চন্দ্র (১৯) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। শুক্রবার (৩ মে) দুপুরে দিনাজপুর-ঘোড়াঘাট মহাসড়কের ভাদুরিয়া বাজারের তেল পাম্পের পাশে মারা যান তিনি। এ ঘটনায় অনিক চন্দ্র নামের আরও একজন আহত হয়েছেন। 

মারা যাওয়া- জয় চন্দ্র ঘোড়াঘাট উপজেলার কাবিলপুর গ্রামের শ্রী রতন চেচারু ছেলে। আহত অনিক চন্দ্র একই এলাকার অনিল চন্দ্রর ছেলে।

স্থানীয়রা জানান, ভাদুরিয়া বাজারের পূর্ব পাশের রোডের উত্তর সাইটের চলমান রাস্তার কাজে নিয়োজিত ডাম্প ট্রাক পাথর এবং পিস মিশ্রিত কংক্রিট নিয়ে ঘোড়াঘাটের দিক থেকে আসছিল। এসময় ট্রাকটি বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলকে চাপা দেয়। এ ঘটনায় আহত হন মোটরসাইকেলের চালক জয় চন্দ্র ও অনিক চন্দ্র। স্থানীয়রা তাদের উদ্ধার করে ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক জয় চন্দ্রকে মৃত ঘোষণা করেন। 

নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাওহীদুল ইসলাম বলেন, দুর্ঘটনাটি নবাবগঞ্জ থানার মধ্য হলেও জয় চন্দ্র মারা গেছেন ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। সেখানে খবর নিয়ে জানতে পেরেছি, নিহতের পরিবার হাসপাতাল থেকে লাশ নিয়ে গেছেন।