সারা বাংলা

প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

মাদারীপুরের ডাসারে এক প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে বেল্লাল ঢালী (৩৮) নামের যুবকের বিরুদ্ধে। গতকাল বৃহস্পতিবার রাতে উপজেলার গোপালপুর ইউনিয়নে ঘটনাটি ঘটে। অভিযুক্ত বেল্লাল একই ইউনিয়নের বাসিন্দা।

ভুক্তভোগী প্রবাসীর স্ত্রী বলেন, গতকাল রাতে খাবার খেয়ে আমি নিজ কক্ষে ঘুমিয়ে পড়ি। রাত অনুমানিক ১২টার দিকে কেউ একজন আমার ঘরে প্রবেশ করেন। তিনি আমার পা বেঁধে ফেলেন এবং ধর্ষণের চেষ্টা করেন। আমার পাশে থাকা মোবাইল ফোনের স্কিনের আলোতে বেল্লালকে দেখতে পাই। আমি চিৎকার করলে বেল্লাল পালিয়ে যান। পরে এলাকার লোকজন ও গ্রাম পুলিশ বেল্লালকে ধাওয়া করে। আমি এ ঘটনার সুষ্ঠু বিচার চাই।

ভুক্তভোগীর শাশুড়ি বলেন, আমার ছেলে বিদেশে থাকে। বেল্লাল আমার পুতের বউকে ধর্ষণের চেষ্টা করেছে। আমার পুতের বউ চিৎকার করলে বেল্লাল নগদ টাকা ও স্বর্ণলংকার নিয়ে পালিয়ে যায়।

এবিষয়ে অভিযুক্ত বেল্লাল ঢালী বলেন, আমি রাতে প্রবাসীর স্ত্রীর ঘরে যাইনি। আমার বউ দুই বছর ধরে সৌদি আরব থাকে। তিনি আরও অভিযোগ করেন, তার (ভুক্তভোগী) স্বামী সুমন বেপারীও সৌদি আরবে থাকে। আমার স্ত্রীকে কাজ দেওয়ার কথা বলে সুমন সম্পর্ক করে বিভিন্ন অন্তরঙ্গ ছবি তুলে এলাকায় ছড়িয়ে দিয়েছে।

ডাসার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস.এম শফিকুল ইসলাম বলেন, অভিযোগ নিয়ে থানায় আসেনি কেউ। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।