সারা বাংলা

ধামরাইয়ে ঝড়ে ধসে পড়া দেয়াল চাপা পড়ে নিহত ২

ঢাকার ধামরাইয়ে ঝড়-বৃষ্টির সময় ঘরের দেয়ার ও টিনের চাল ধসে পড়ে দুই নিরাপত্তারক্ষী মারা গেছেন। আহত হয়েছেন পাঁচ জন। তাদের মধ্যে দুই জন হাসপাতালে চিকিৎসাধীন। রোববার (৫ মে) রাত ১১টার দিকে উপজেলার কুল্লা ইউনিয়নের বরাকৈর এলাকার একটি বেসরকারি এগ্রো ফার্মের নিরাপত্তারক্ষীদের শয়নকক্ষ ভেঙে হতাহতের ঘটনাটি ঘটে। 

নিহতরা হলেন- নওগাঁ জেলার আনিসুর রহমান (৫৩) ও গাইবান্ধা জেলার শাহারুল আলম (৫২)। তারা বরাকৈর এলাকার এসএস এগ্রো কমপ্লেক্স লিমিটেডে নিরাপত্তারক্ষীর কাজ করতেন। আহতরা হলেন- আল মামুন (৩২) ও হামিদ আলী (২২)। তারাও ওই প্রতিষ্ঠানের নিরাপত্তারক্ষী। অপর জন প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

পুলিশ জানায়, একটি কক্ষে সাতজন ঘুমিয়ে ছিলেন। রাত ১১টার দিকে ঝড় শুরু হলে ওই কক্ষটির টিনের চালা ও একটি ইটের দেয়াল ধসে পড়ে চাপা পড়ে পাঁচ জন আহত হন। উদ্ধার করে তাদের সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। চিকিৎসক সেখানে দুই জনকে মৃত ঘোষণা করেন। অপর দুইজন চিকিৎসাধীন। একজন প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

এসএস এগ্রো কমপ্লেক্স লিমিটেডের হিসাবরক্ষণ কর্মকর্তা কৃষ্ণ বলেন, নিহত এবং আহতরা এখানে নিরাপত্তারক্ষীর কাজ করতেন। রাতে ঝড় হলে টিনের চালা পড়ে তারা আহত হন। এদের মধ্যে দুই জনের মৃত্যু হয়েছে। 

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মাজহারুল ইসলাম বলেন, খবর পেয়ে মরদেহের সুরতহাল করা হয়েছে। প্রাথমিকভাবে জানা গেছে, একটি কক্ষে ঘুমিয়ে ছিলেন তারা। ঝড়-বৃষ্টিতে ঘরের চালা ও একটি দেয়াল ভেঙে পড়ে নিচে চাপা পড়েন পাঁচ জন। দুই জনের মৃত্যু হয়। দুই জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপরজন প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।