খেলাধুলা

বিশ্বকাপের আগে পাকিস্তান দলে দ্বন্দ্ব

টি-টোয়েন্টি বিশ্বকাপের আর এক মাসও বাকি নেই। এর মধ্যেই দ্বন্দ্ব লেগে গেছে পাকিস্তান দলে। যার নেপথ্যে অধিনায়ক বাবর আজম এবং অলরাউন্ডার ইমাদ ওয়াসিম। দুজনের বাদানুবাদের ভিডিও ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়। যা মোটেই ভাল কিছুর ইঙ্গিত দিচ্ছে না।  

বিশ্বকাপের আগে আয়ারল্যান্ড ও ইংল্যান্ডের বিপক্ষে দুটি সিরিজ খেলবে পাকিস্তান। ইতোমধ্যে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে আয়ারল্যান্ড পৌছে গেছে পাকিস্তান ক্রিকেট দল। সেখানেই অনুশীলনে অধিনায়ক বাবরের সঙ্গে তুমুল ঝগড়া বাধে ইমাদের।

কিছু দিন আগেই সাদা বলের ক্রিকেটে নেতৃত্ব ফিরে পেয়েছেন বাবর। আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপে তার নেতৃত্বেই খেলবে পাকিস্তান। দল ঘোষণা না হলেও বিশ্বকাপের প্রস্তুতি শুরু করে দিয়েছে তারা। তবে এমন দ্বন্দ্ব চলতে থাকলে বিশ্বকাপে ভালোই ঝামেলায় পড়বে ধারণা করা হচ্ছে।

ভিডিওতে দেখা যায়, ইমাদ ওয়াসিমের সঙ্গে তুমুল ঝগড়া হচ্ছে বাবরের। দু’জনের চার দিকে দাঁড়িয়ে পাকিস্তানের বেশ কয়েকজন ক্রিকেটার। বাবর এবং ইমাদকে হাত ছুঁড়ে উত্তেজিতভাবে কথা বলতে দেখা গিয়েছে। সতীর্থদের কেউ কেউ তাদের শান্ত করার চেষ্টা করেন। তাতেও উত্তেজনা খুব একটা কমেনি।

এর আগে অবশ্য দলে ফিরেই ইমাদ বলেছিলেন বাবরের সঙ্গে তার কোনো সমস্যা নাই, ‘বাবরের সঙ্গে আমাদের (ইমাদ ও আমির) কোনো সমস্যা নেই। তিনি আমাদের অধিনায়ক এবং সবাই তাকে সমর্থন দেব। বাবর আবারও অধিনায়ক হয়েছেন, কারণ সম্ভবত তিনি আমাদের আগের বিশ্বকাপেও নেতৃত্ব দিয়েছেন।’