ফটো ফিচার

পলকের একঝলক

ভারতীয় অভিনেত্রী শ্বেতা তিওয়ারি। ১৯৯৮ সালে ভোজপুরী অভিনেতা রাজা চৌধুরীকে বিয়ে করেন। ২০০০ সালে এ দম্পতির ঘর আলো করে জন্ম নেয় পলক তিওয়ারি। বাবা-মায়ের পথ অনুসরণ করে অভিনয়ে নাম লিখিয়েছেন তিনি।

২০২১ সালে মিউজিক ভিডিওতে মডেল হওয়ার মধ্য দিয়ে শোবিজ অঙ্গনে পলকের আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়। তার পরের বছরও আরেকটি মিউজিক ভিডিওতে দেখা যায় পলককে। ‘বিজলি বিজলি’ মিউজিক ভিডিওতে তার লাস্যময়ী উপস্থিতি সবার নজর কাড়ে। এজন্য ‘বিজলি গার্ল’ তকমাও পেয়েছেন তিনি। গত বছর ‘রোজি: দ্য স্যাফরন চ্যাপটার’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন পলক।

ঈদুল ফিতরে মুক্তি পাবে সালমান অভিনীত ‘কিসি কা ভাই কিসি কি জান’ সিনেমা। এতে অভিনয় করেছেন পলক তিওয়ারি। তা ছাড়াও ‘দ্য ভার্জিন ট্রি’ শিরোনামে একটি সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন এই নবাগত অভিনেত্রী।

 

অভিনয় ক্যারিয়ারের বাইরে ব্যক্তিগত জীবন নিয়ে প্রায়ই খবরের শিরোনামে থাকেন পলক। বলিউড অভিনেতা সাইফ আলী খানের পুত্র ইব্রাহিম আলী খানের এখনো বলিউডে অভিষেক ঘটেনি। বেশ কিছু দিন ধরে গুঞ্জন উড়ছে, ইব্রাহিমের সঙ্গে প্রেম করছেন অভিনেত্রী পলক তিওয়ারি। মাঝে মাঝে একসঙ্গে সময় কাটাতে দেখা যায় এ জুটিকে।

 

গত বছরের শেষের দিকে মুম্বাইয়ে একটি কনসার্টে একসঙ্গে দেখা যায় পলক-ইব্রাহিমকে। গত জানুয়ারি মাসে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়। এতে দেখা যায়, ইব্রাহিমের সঙ্গে গাড়িতে যাচ্ছেন পলক। এই সময় ফটোসাংবাদিকদের দেখে মুখ লুকিয়ে ফেলেন তিনি।

 

পরে মুখ লোকানোর কারণ ব্যাখ্যা করে পলক তিওয়ারি বলেন, ‘মাকে মিথ্যা বলেছিলাম যে, আমি বাড়ির দিকে রওনা হয়েছি। কিন্তু রাস্তায় অনেক ট্রাফিক জ্যাম রয়েছে। ওই সময় আমার ছবি তোলায় মুখ ঢেকেছিলাম। কারণ এই ছবিগুলো দেখেই মা আমার খবর রাখেন। ছবিগুলো দেখলে তিনি আমাকে মিথ্যাবাদী মনে করতেন।’

 

এর আগে একসঙ্গে একটি রেস্তোরাঁ থেকে বের হতে দেখা যায় পলক-ইব্রাহিমকে। ওই সময়ে পলক দাবি করেন ইব্রাহিম তার ভালো বন্ধু। তার ভাষায়— ‘এটি শুধুই বন্ধুত্ব। এগুলো সবই অনুমান করে বলা, তাই এটি নিয়ে মাথা ঘামাই না। আমরা একসঙ্গে ঘুরতে বের হয়েছিলাম। ওই সময়ে ছবি তোলা হয়। এটুকুই!’