রাজনীতি

খালেদা ফাইনাল খেলায় পরাজিত হয়েছে : নাসিম

গাইবান্ধা প্রতিনিধি : স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ২০১৪ সালের ৫ জানুয়ারি সংসদ নির্বাচন ছিল ফাইনাল খেলা। খালেদা জিয়া ফাইনাল খেলায় অংশ না নিয়ে পরাজিত হয়েছেন। তার সেদিনের চক্রান্ত ধরা পড়েছিল। এখন ঘরে-বাইরে কোথাও খালেদার জায়গা নেই। 

 

গাইবান্ধা পৌর শহীদ মিনার চত্বরে মঙ্গলবার বিকেলে এক জনসভায় তিনি এসব কথা বলেন। আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সম্মেলনে তিনি প্রধান অতিথির বক্তব্য রাখেন।

 

মোহাম্মদ নাসিম বলেন, সংসদ নির্বাচন অনুষ্ঠিত হয়েছিল বলেই দেশে মার্শাল ল আসেনি।   

 

এর আগে দুপুরে পলাশবাড়ী উপজেলার ঢোলভাঙ্গায় আমিরউদ্দিন ন্যাশনাল প্রি-ক্যাডেট স্কুলের উদ্বোধন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ১৪ দলের সমন্বয়ক মোহাম্মদ নাসিম এমপি বলেন,  অপরাধী সংসদ সদস্য হোক, আর যেই হোক, তাকে আইনের আওতায় এনে বিচারের সম্মুখীন করা হবে।

 

গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মঞ্জুরুল ইসলাম লিটনের বিরুদ্ধে এক কিশোরকে গুলি করার অভিযোগ উঠেছে। গুলিবিদ্ধ সৌরভ মিয়া (৯) রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।    

 

মঞ্জুরুল ইসলাম লিটনকে উদ্দেশ্য করে মোহাম্মদ নাসিম বলেন, বিজ্ঞ আদালত যেহেতু তাকে (লিটন) আত্মসমর্পণ করতে বলেছেন, তার উচিৎ হবে আত্মগোপনে না থেকে আত্মসমর্পণ করা।

 

পরে তিনি জেলা সার্কিট হাউজে গার্ড অব অনার গ্রহণ শেষে জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনে যোগ দেন।  

 

সম্মেলনে অন্যদের মাঝে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম এমপি, খালিদ মাহমুদ চৌধুরী এমপি, গাইবান্ধা-৪ আসনের সংসদ সদস্য আলহাজ অধ্যক্ষ আবুল কালাম আজাদ, বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিকসহ জেলা ও কেন্দ্রীয় নেতারা।

 

সম্মেলনের উদ্বোধন করেন স্বেচ্ছাসেবক কেন্দ্রীয় কমিটির সভাপতি অ্যাডভোকেট মোল্লা মো. আবু কাউছার।

     

রাইজিংবিডি/গাইবান্ধা/১৩ অক্টোবর ২০১৫/হেদায়েতুল ইসলাম বাবু/বকুল