রাজনীতি

আহত মাহবুবুর রহমানকে সিএমএইচে আনা হয়েছে

জ্যেষ্ঠ প্রতিবেদক : সড়ক দুর্ঘটনায় আহত বিএনপির স্থায়ী কমিটির সদস্য প্রাক্তন সেনাপ্রধান লেফটেন্যান্ট জেনারেল (অব.) মাহবুবুর রহমানকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় এনে সামরিক হাসপাতাল সিএমএইচে ভর্তি করা হয়েছে।

 

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান জানিয়েছেন, রোববার দুপুর ২টার দিকে দিনাজপুর হার্ট ফাউন্ডেশন থেকে হেলিকপ্টারে করে মাহবুবুর রহমানকে ঢাকায় আনা হয়। সঙ্গে দুর্ঘটনায় আহত তার স্ত্রী অধ্যাপিকা নাদিরা মাহবুবও রয়েছেন।

 

শনিবার বিকেলে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হন লেফটেন্যান্ট জেনারেল (অব.) মাহবুবুর রহমান।

 

দিনাজপুরের বাসা থেকে নিজের গাড়িতে করে স্ত্রীকে নিয়ে সৈয়দপুর বিমানবন্দরে যাচ্ছিলেন তিনি। কিন্তু দিনাজপুর-সৈয়দপুর সড়কের দশমাইল এলাকায় পৌঁছালে নসিমনের সঙ্গে ধাক্কা লাগে। এ সময় তিনি ও তার স্ত্রী অধ্যাপিকা নাদিরা মাহবুবের মাথায় গুরুতর আঘাত লাগে।

 

তার সঙ্গে অন্য গাড়িতে থাকা দিনাজপুর জেলা বিএনপির সাংগঠনিক সম্মাদক হাসানুজ্জামান উজ্জলসহ নেতা-কর্মীরা আহত দু’জনকে উদ্ধার করে দ্রুত দিনাজপুর হার্ট ফাউন্ডেশনে ভর্তি করান। দুর্ঘটনায় জেনারেল মাহবুব অজ্ঞান হয়ে পড়লেও হাসপাতালে নেওয়ার পর তার জ্ঞান ফেরে। তারা নিউরোলজি বিভাগের চিকিৎসক বদরুল হাসান ও মাহবুবুল হকের তত্ত্বাবধানে চিকিৎসাধীন ছিলেন।

   

রাইজিংবিডি/ঢাকা/২৬ জুন ২০১৬/রেজা/ইভা