রাজনীতি

ছাত্রদলে প্রার্থী ২১ নেতার বিরুদ্ধে বিয়ের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক: সভাপতি ও সাধারণ সম্পাদক পদের জন্য মনোনয়নপত্র জমা দেয়া ছাত্রদল নেতাদের মধ্যে কয়েকজনের বিরুদ্ধে অভিযোগ উঠেছে যে তারা বিবাহিত। তাদের বক্তব্য শুনবে এ সংক্রান্ত যাচাই-বাছাই কমিটি।

একই সঙ্গে এই নেতাদের বিষয়ে আরও নিশ্চিত হতে সংশ্লিষ্ট জেলা অথবা মহানগর বিএনপি, যুবদল ও স্বেচ্ছাসেবক দলের সভাপতি ও সাধারণ সম্পাদকের কাছ থেকে তদন্ত সাপেক্ষে লিখিত প্রতিবেদন নেয়া হবে।

মনোনয়নপত্র জমা দেওয়া নেতাদের প্রার্থিতা চূড়ান্ত করার অংশ হিসেবে শনিবার যাচাই-বাছাই কমিটির বৈঠক হয়। ছাত্রদলের সাবেক সভাপতি ফজলুল হক মিলনের নেতৃত্বে গঠিত যাচাই বাছাই কমিটি এই বৈঠক করে।

কমিটির সদস্য একজন নেতা জানান, যাদের বিরুদ্ধে বিয়ে করার অভিযোগ উঠেছে তাদের মধ্যে ৮/৯ জনের ব্যাপারে নিশ্চিত হওয়া গেছে। এসব নেতাদের ডেকে তাদের বক্তব্য নেয়া হবে। পাশাপাশি ওই নেতাদের বিষয়ে তথ্য নেয়া হবে সংশ্লিষ্ট জেলা বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদকের কাছ থেকে। যেহেতু জেলা যুবদল ও স্বেচ্ছাসেবক দলের অধিকাংশ সভাপতি ও সাধারণ সম্পাদক আগে ছাত্রদলের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত ছিলেন সে কারণে তাদের কাছ থেকেও তথ্য নেয়া হবে। রাইজিংবিডি/ঢাকা/২৪ আগস্ট ২০১৯/সাওন/শাহনেওয়াজ