রাজনীতি

প্রধানমন্ত্রীর কার্যালয় অভিমুখে মিছিল করবে বাম জোট

পাটকল বন্ধের সিদ্ধান্ত বাতিল করাসহ বিভিন্ন দাবিতে আগামীকাল বৃহস্পতিবার প্রধানমন্ত্রীর কার্যালয় অভিমুখে বিক্ষোভ মিছিল করবে বাম জোট।

বুধবার (১ জুলাই) গণমাধ্যমে পাঠানো বিবৃতিতে এ কথা জানিয়েছেন বাম গণতান্ত্রিক জোটের কেন্দ্রীয় সমন্বয়ক ও বাসদের কেন্দ্রীয় কমিটির সদস্য কমরেড বজলুর রশিদ ফিরোজ।

অন‌্যান‌্য দাবির মধ‌্যে রয়েছে—পাটকল আধুনিকায়ন, দুর্নীতি-লুটপাট বন্ধ, ভুল নীতি পরিহার, জ্বালানির দাম বৃদ্ধির লক্ষ‌্যে সংসদে উত্থাপিত বিল প্রত্যাহার, স্বাস্থ্য খাতে বরাদ্দ বৃদ্ধি, দুর্নীতি-অনিয়ম-লুটপাট বন্ধ, দুর্নীতিবাজদের বিচার এবং করোনা সংক্রমণ প্রতিরোধে রাষ্ট্রীয় খরচে বিনামূল্যে সকল নাগরিকের করোনা টেস্ট ও চিকিৎসা প্রদান, বেসরকারি হাসপাতালগুলোকে অধিগ্রহণ করে করোনা চিকিৎসায় কাজে লাগানো, শ্রমিক ছাঁটাই বন্ধ, কর্মহীন-রোজগারহীনদের ত্রাণ সহায়তা ও রেশন প্রদানের দাবিতে বিক্ষোভ মিছিল করবে বাম জোট।

বৃহস্পতিবার সকাল ১১টায় জাতীয় প্রেসক্লাবের সামনে সমাবেশ শেষে প্রধানমন্ত্রীর কার্যালয় অভিমুখে বিক্ষোভ মিছিল করা হবে বলে বিবৃতিতে জানানো হয়। একই দাবিতে জেলায় জেলায় সকাল ১১টা থেকে বেলা ১২টা পর্যন্ত সড়কে অবস্থান ও অবরোধ কর্মসূচি পালন করা হবে। ঢাকা/মামুন/রফিক