রাজনীতি

আলাউদ্দীনের মুক্তি দাবি আহলে সুন্নাতের 

আল্লামা মুফতি আলাউদ্দীন জিহাদীর বিরুদ্ধে মামলা প্রত্যাহার করে নিঃশর্ত মুক্তিসহ তার পরিবারের নিরাপত্তা দেওয়ার দাবি জানিয়েছে আহলে সুন্নাত ঐক‌্য পরিষদ।  অন্যথায় কঠোর কর্মসূচির হুঁশিয়ারি সংগঠনটির নেতারা। 

মুফতি জিহাদীর মুক্তির দাবিতে শনিবার (২৬ সেপ্টেম্বর) বিকেলে জাতীয় প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত বিক্ষোভ কর্মসূচিতে আহলে সুন্নাত নেতারা এ দাবি জানান। 

নেতারা বলেন, দেশের স্বাধীনতা ও সুফি আউলিয়া বিরোধী একটি চক্র ষড়যন্ত্র করে মুফতি আলাউদ্দীন জিহাদীর ফেসবুক আইডি হ্যাক করে গত ১৮ সেপ্টেম্বর একটি কুরুচিপূর্ণ পোস্ট করে।  যা মুফতি আলাউদ্দীন জিহাদী নিজে দেখামাত্রই ডিলেট করে দিয়ে গত ১৯ সেপ্টেম্বর নারায়ণগঞ্জের ফতুল্লা থানায় আইনগত প্রতিকার চেয়ে একটি সাধারণ ডায়েরি করেন। তারপরও এ ঘটনায় তার বিরুদ্ধে সাজানো মামলা দিয়ে মুফতি জেহাদীকে গ্রেফতার করা হয়েছে। আমরা মনে করি আহমদ শফীর মৃত‌্যুর ঘটনা আড়াল দিতে এ চক্রান্ত। দ্রুত জেহাদীকে মুক্তি দিন, নাহলে সারাদেশ অচল করে দেওয়াসহ কঠোর কর্মসুচি দেওয়া হবে। 

ঘনিয়া মোজাদ্দেদীয়া দরবার শরীফের পীর আল্লামা হাফেজ জুনায়েদুল হক মোজাদ্দেদীর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন- এক‌্য পরিষদের আহবায়ক আ.ন.ম. মাসউদ হোসাইন আল-কাদেরী, সদস্য সচিব আল্লামা খাজা আরিফুর রহমান তাহেরী, আল্লামা হাফেজ জাকির হোসাইন, অধ্যক্ষ আল্লামা আবু জাফর মোহাম্মদ হেলাল উদ্দীন, আল্লামা মোশাররফ হোসেন হেলালী, আল্লামা হারুনুর রশিদ রিজভী, আল্লামা আবু সুফিয়ান খান আবেদী আলকাদেরী, আল্লামা হাবীবুল্লাহ বাগদাদী আলকাদেরী, ড. সৈয়দ এরশাদ আহমদ আল বোখারী, আল্লামা ওয়ালিউল্লাহ আশেকী, পীরে তরিকত আল্লামা ইউনুস গাফফারী বখশি, অধ্যাপক এম এ মোমেন, অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম চৌধুরী রিজভী, অ্যাডভোকেট মুহাম্মদ শাহীদ রিজভী, মুহাম্মদ নাঈম উদ্দীন, পীরজাদা নাজমুল হক আখন্দ, পীরজাদা মোতাসিম বিল্লাহ রাব্বানী, মোহাদ্দিস আল্লামা রফিকুল ইসলাম হেলালী, মুফতি গিয়াসউদ্দীন তাহেরী, আল্লামা হাসানুর রহমান হোসাইনী নক্সবন্দী ও পীরজাদা হাফিজ আরিফ বিল্লাহ রাব্বানী প্রমুখ।