রাজনীতি

করোনায় রেশন কার্ডের মাধ্যমে ত্রাণ দেবে যুবলীগ

করোনা যতদিন থাকবে ততদিন যুবলীগ রেশন কার্ডের মাধ্যমে ত্রাণ সহায়তা দেবে বলে জানিয়েছেন সংগঠনটির সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল।

বুধবার (১৪ জুলাই) রাজধানীর ধানমন্ডিতে রবীন্দ্র সরোবরে ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের উদ্যোগে ৫০০ অসহায়-দুস্থদের মাঝে ত্রাণসামগ্রী (রান্না করা খাবার, চাল, ডাল, তেল, আলু) বিতরণ অনুষ্ঠানে এ কথা বলেন তিনি। 

নিখিল বলেন, করোনার এই মহাসংকটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশের নেতৃত্বে যুবলীগ মানুষের সেবা করে যাচ্ছে।   এরই ধারাবাহিকতায় আজকে ঢাকা মহানগর দক্ষিণের ১৫ নম্বর ওয়ার্ডে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ও ত্রাণ বিতরণ কর্মসূচি।

করোনার এই সংকটে যুবলীগের নেতা-কর্মীরা মানুষের পাশে দাঁড়িয়েছে উল্লেখ করে তিনি বলেন, মানুষের এই দুঃসময়ে আসুন আমরা মানব সেবার জাগরণ সৃষ্টি করি।  মানুষের পাশে দাঁড়াই, অসহায়-দুস্থদের সেবা করি।

এ সময় উপস্থিত ছিলেন যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মামুনুর রশীদ, ডা. খালেদ শওকত আলী, সাংগঠনিক সম্পাদক মো. জহির উদ্দিন খসরু, প্রচার সম্পাদক জয়দেব নন্দী, দপ্তর সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান মাসুদ, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সাদ্দাম হোসেন পাভেল, উপ-তথ্য ও যোগাযোগ (আইটি) সম্পাদক এন আই আহমেদ সৈকত, ঢাকা মহানগর দক্ষিণের উপ-দপ্তর সম্পাদক খন্দকার আরিফ-উজ-জামান, ১৫ নম্বর ওয়ার্ড যুবলীগ সভাপতি হরি চরণ রবিন দাস, সাধারণ সম্পাদক ফারহান কবির তন্ময়সহ কেন্দ্রীয়, মহানগর ও বিভিন্ন ওয়ার্ড নেতারা।