রাজনীতি

দে‌শে সরকার আছে ব‌লে ম‌নে কর‌ছেন না চুন্নু

দে‌শের পরিস্থিতি নি‌য়ে সরকা‌রের সমা‌লোচনা ক‌রে জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু ব‌লে‌ছেন, উত্তরায় গার্ডার পড়ে ৫ মৃত্যু ও চকবাজারে অগ্নিকাণ্ডে ৬ জনের মৃত্যু দুর্ঘটনা বলবো নাকি অন্যকিছু বলবো। আমার মনে হয়, দেশে কোনও সরকার নেই।

দ‌লের প্রেসি‌ডিয়াম সদস‌্য সা‌হিদুর রহমান টেপার উদ্যোগে বুধবার (১৭ আগস্ট) বিকে‌লে রাজধানী কাকরাইলে জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদেরের সড়ক দুর্ঘটনা থেকে রক্ষা পাওয়ায় শুকরানা মিলাদ মাহফিলে তি‌নি এ মন্তব‌্য ক‌রেন।

চুন্নু বলেন, দীর্ঘদিন ক্ষমতায় থেকে কোনও কিছুই তদারকি না করার করণেই এই ঘটনা ঘটেছে। দায়িত্বপ্রাপ্ত সরকারি লোকজন ক্ষমতার অপব্যবহার ও অবহেলায় দেশবাসীর এই দুরবস্থার শিকার হচ্ছে।

পার্টির মহাসচিব বলেন, আওয়ামী লীগের নেতাকর্মীদের নিজেরাই নিয়ন্ত্রণ করতে পারছেন না। তারই বহিঃপ্রকাশ বরগুনায় আওয়ামী লীগের ওপর পুলিশের পিটুনি।

পুলিশ প্রশাসন বহুদিন আওয়ামী লীগের অন্যায়-অত্যাচারের ক্ষোভের বহিঃপ্রকাশ হিসেবে লাঠিচার্জ করতে বাধ্য হয়েছে। সরকার আপনাদের পরিবর্তন আনতে হবে। না হয় দেশে অনেক কিছুই অঘটন ঘটতে পারে ব‌লেও মন্তব‌্য ক‌রেন তি‌নি।

চুন্নু বলেন, জনগণের দুর্ভোগ-দুঃখের কথা মন দিয়ে শুনুন। নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ করুন। জনগণের নাভিশ্বাস উঠেছে। জনগণের অসহায়ত্ব অবস্থা দেখে মনে বড়ো কষ্ট হচ্ছে। সাধারণ মানুষের কথা চিন্তা করুন।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সাহিদুর রহমান টেপার সভাপতিত্বে মিলাদ ও দোয়া মাহফিল পূর্ব আলোচনায় অংশ নেন পার্টির কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা, প্রেসিডিয়াম সদস্য অ্যাড, রেজাউল ইসলাম ভূঁইয়া, চেয়ারম্যানের উপদেষ্টা অ্যাড. জহিরুল হক, ভাইস চেয়ারম্যান আরিফুর রহমান খান প্রমুখ।