রাজনীতি

বিস্ফোরণের ঘটনায় জড়িতদের শাস্তি দিন: রওশন

দেশের বিভিন্ন স্থানে ভয়াবহ বিস্ফোরণ ও অগ্নিকাণ্ডের ঘটনা খতিয়ে দেখে এর সঙ্গে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক ও জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ।

সোমবার (১৩ মার্চ) রাজধানীর গুলশানে জাতীয় পার্টির সম্মেলন প্রস্তুতি কমিটির এক বর্ধিত সভায় টেলিকনফারেন্সে সরকারের প্রতি এ দাবি জানান তিনি।

রওশন এরশাদ বলেন, দেশের বিভিন্ন স্থানে ভয়াবহ বিস্ফোরণ ও অগ্নিকাণ্ডের ঘটনা কেন ঘটছে তা দ্রুত সুষ্ঠু তদন্ত করে বের করতে হবে। জড়িত ব্যক্তিদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। অন‌্যথায় এ ধরনের ঘটনা বাড়বে।

রমজানের আগে দ্রব‌্যমূল‌্য এর লাগাম টেনে ধরার আহ্বাস জানিয়ে বিরোধীদলীয় নেতা বলেন, মাহে রমজান আসন্ন। এই সুযোগে একটি মহল অযাচিতভাবে দ্রব্যমূল্য বৃদ্ধি করে সাধারণ জনগণকে জিম্মি করে ফেলছে। বাজার তদারকি করে দ্রব্যমূল্য সহনীয় পর্যায়ে রাখতে হবে। যাতে ধর্মপ্রাণ মুসলমান সিয়াম সাধনা করতে পারেন।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মাসুদ পারভেজ সোহেল রানার সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন পার্টির প্রেসিডিয়াম সদস্য এস. এম আলম, সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব সাবেক রাষ্ট্রদূত গোলাম মসিহ্, বিরোধীদলীয় চিফ হুইফ মশিউর রহমান রাঙ্গা, সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী গোলাম সারোয়ার মিলন, রফিকুল হক হাফিজ, সাবেক এমপি জিয়াউল হক মৃধা, সাবেক এমপি এম এ গোফরান, সাবেক এমপি জাফর ইকবাল সিদ্দিকি, সাবেক এমপি ডা. নুরুল ইসলাম মিলন,   ইকবাল হোসেন রাজু, কাজী মামুনুর রশীদ, ইকবাল হোসেন রাজু, ক্বারী হাবিবুল্লাহ বেলালী, ফখরুরজ্জামান জাহাঙ্গীর, নুরুল ইসলাম নুরু, খন্দকার মনিরুজ্জামান টিটু, মোস্তাকুর রহমান মোস্তাক, মো. জহির উদ্দিন (জহির), ওয়াহিদুজ্জামান তরুণ, মজিবুর রহমান মজিব, কামাল হোসেন, আব্দুল আজিজ, মনোয়ারা তাহের শোভা, জুলি আক্তার প্রমুখ।

সভায় স্বাধীনতা দিবস ও হুসেইন মুহম্মদ এরশাদের জন্ম দিবস পালনের জন্য বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়।