রাজনীতি

ভিডিও বার্তা দিয়ে আন্দোলনে নামলে খবর আছে : খাদ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক : খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম বলেছেন, বিএনপির ঘোষিত আন্দোলনে এবার ভিডিও বার্তা ও আউট সোর্সিং করা হলে তা কঠোরভাবে দমন করা হবে।

শনিবার দুপুরে রাজধানীর শিল্পকলা একাডেমিতে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিনী শেখ ফজিলাতুন্নেসা মুজিবের স্মরণে আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

বিএনপির আন্দোলন প্রসঙ্গে খাদ্যমন্ত্রী বলেন, ‘বাংলাদেশে আর কোনো ভিডিও বার্তা, আউট সোর্সিং ও বোমা হামলার আন্দোলন করতে দেওয়া হবে না।’

কামরুল ইসলাম বলেন, ‘১৯৯৬ সালের পর খালেদা জিয়ার জন্মদিন হঠাৎ আবিষ্কার হলো। এর আগে তিনি জন্মদিন পালন করতেন না।’

১৯৭১-এ যাদের বিরুদ্ধে যুদ্ধ হয়েছে তাদের সঙ্গেই বর্তমানেও যুদ্ধ চলছে উল্লেখ করে খাদ্যমন্ত্রী বলেন, ‘বাংলাদেশকে চায় না বলেই তারা ২০১৩ সালের শেষের দিকে দেশে তাণ্ডব চালিয়েছিল। তারা এখনো বাংলাদেশকে অকার্যকর রাষ্ট্র বানানোর ষড়ষন্ত্রে লিপ্ত রয়েছে।’

আয়োজক সংগঠনের সভাপতি অ্যাডভোকেট তারানা হালিমের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন আওয়ামী লীগের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন, বঙ্গবন্ধু সংস্কৃতিক জোটের সহসভাপতি এ টি এম শামসুজ্জামান, ঢাকা মহানগর আওয়ামী লীগের সংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ, ওয়ার্ল্ড বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আব্দুল মান্নান ও আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহসম্পাদক বলরাম পোর্দ্দার।

   

রাইজিংবিডি/ঢাকা/৯ আগস্ট ২০১৪/মামুন/সাইফুল