বিজ্ঞান-প্রযুক্তি

চট্টগ্রামে ই-কমার্স মেলা

বিজ্ঞান-প্রযুক্তি প্রতিবেদক : চট্রগ্রামের এম এ আজিজ স্টেডিয়ামের জিমনেশিয়াম গ্রাউন্ডে আজ থেকে শুরু হয়েছে ৩ দিনব্যাপী ‘ই-কমার্স মেলা ২০১৫’। তথ্যপ্রযুক্তি ম্যাগাজিন কমপিউটার জগৎ-এর আয়োজনে এবং চট্টগ্রাম জেলা প্রশাসন ও ই-ক্যাবের সহযোগিতায় অনুষ্ঠিত হচ্ছে এই মেলা।

 

আয়োজক সূত্রে জানা গেছে, মেলায় বিভিন্ন প্রতিষ্ঠানের পণ্যের ওপর মূল্যছাড়সহ আকর্ষণীয় উপহার সুবিধা রয়েছে। মোট ৩৫টি প্রতিষ্ঠান অংশগ্রহণ করেছে। মেলায় বিনা মূল্যে প্রবেশ করে কুইজে অংশ নিয়ে জিতে নেওয়া যাবে ট্যাব, স্মার্টফোন সহ বিভিন্ন উপহার। মেলা সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত চলবে এবং মেলা প্রাঙ্গনে রয়েছে ফ্রি ওয়াই-ফাই ইন্টারনেট সুবিধা।

 

মেলার বিভিন্ন আপডেট ফেসবুকে www.facebook.com/ECommercefair ঠিকানায় পাওয়া যাবে। এ ছাড়া মেলার অফিসিয়াল ওয়েবসাইট www.e-commercefair.com থেকেও জানা যাবে প্রয়োজনীয় তথ্য।

 

উল্লেখ্য, ই-কমার্স সম্পর্কে সচেতনতা এবং ই-ব্যবসা প্রসারের লক্ষ্যে কমপিউটার জগৎ ইতোমধ্যে ঢাকা বিভাগীয় শহরসহ চট্টগ্রাম, সিলেট, বরিশাল এবং দেশের বাইরে লন্ডনে ই-কমার্স মেলা সফলভাবে আয়োজন করেছে। এরই ধারাবাহিকতায় চট্টগ্রামে দ্বিতীয় বারের মতো এই ই-কমার্স মেলার আয়োজন করা হয়েছে।

     

রাইজিংবিডি/ঢাকা/২৮ মে ২০১৫/ফিরোজ