বিজ্ঞান-প্রযুক্তি

ঈদ উপলক্ষে হুয়াওয়ের ফোনে মূল্যছাড়

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক : পবিত্র ঈদুল আজহার আনন্দকে আরো রাঙাতে ‘কুল অফার প্লাস’ নিয়ে এসেছে শীর্ষস্থানীয় প্রযুক্তি প্রতিষ্ঠান হুয়াওয়ে। এ অফারের আওতায় হুয়াওয়ে ফোনে সর্বোচ্চ ১০ হাজার টাকা পর্যন্ত মূল্যছাড় পাওয়া যাবে। এছাড়া নির্দিষ্ট মডেলের হ্যান্ডসেট কিনলে ‘বাই ওয়ান গেট ওয়ান’ অফারের আওতায় লটারিতে আরেকটি মডেলের হ্যান্ডসেট জেতার সুযোগ থাকছে। আর ফোনের সঙ্গে উপহার হিসেবে ৩৬০ ডিগ্রি ক্যামেরা, হেডফোন কিংবা ব্যান্ড এ১।

অফারটি সম্পর্কে হুয়াওয়ে কনজ্যুমার বিজনেস গ্রুপ বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর কেলভিন ইয়াং বলেন, ‘ঈদ বাংলাদেশের বড় উৎসব। বরাবরই হুয়াওয়ে চেষ্টা করে উৎসবে মানুষের পাশে থাকতে। এরই ধারাবাহিকতায় এ উৎসবে ক্রেতাদের আনন্দ আরো বাড়িয়ে দিতে আমরা চালু করেছি ‘কুল অফার প্লাস’। আশা করি, আমাদের এ ঈদ উপহার ক্রেতারা দারুণভাবে উপভোগ করবেন।’

অফারের আওতায় ক্যামেরার জন্য বিখ্যাত পি৩০ প্রো স্মার্টফোনটির সঙ্গে পাওয়া যাবে হুয়াওয়ের আকর্ষণীয় ৩৬০ ডিগ্রি ক্যামেরা। সবচেয়ে বড় অফারটি পাওয়া যাচ্ছে পি৩০ সিরিজের আরেকটি প্রিমিয়াম ফোন পি৩০ এর সঙ্গে। মূল্যছাড় ও উপহার দুটোই পাওয়া যাবে এই মডেলের হ্যান্ডসেটে। তাই ৬৪,৯৯৯ টাকার ফোনটি এখন ১০ হাজার টাকা মূল্যছাড়ে কেনা যাবে ৫৪,৯৯৯ টাকায়। সঙ্গে গিফট হিসেবে ৩৬০ ডিগ্রি ক্যামেরা তো থাকছেই।

এছাড়া পি৩০ লাইট স্মার্টফোনটি ৪ হাজার টাকা মূল্যছাড়ে কেনা যাবে ২৫,৯৯৯ টাকায়। গতবছরে বাজারে আসা বিশ্বব্যাপী হুয়াওয়ের সর্বোচ্চ বিক্রিত ফোনের একটি নোভা থ্রিআই। ২৪,৯৯৯ টাকার এই ফোনটি কিনলে ২ হাজার টাকা মূল্যছাড় পাওয়া যাবে। সঙ্গে থাকবে হেডফোন। আরেকটি জনপ্রিয় মডেল হুয়াওয়ে ওয়াই নাইন ২০১৯ ফোনটি ২১,৪৯৯ টাকার পরিবর্তে কিনতে পাওয়া যাবে ১৯,৯৯৯ টাকায়। এর সঙ্গেও গিফট হিসেবে থাকবে হেডফোন।

এছাড়া হুয়াওয়ে ওয়াই ম্যাক্স ফ্যাবলেটটিতে পাওয়া যাবে ৫ হাজার টাকা মূল্যহ্রাস। ছাড়ে ফ্যাবলেটটির দাম দাঁড়ায় ২১,৯৯৯ টাকা। সঙ্গে মিলবে হুয়াওয়ে ব্যান্ড এ১। কম বাজেটের ফোন হুয়াওয়ে ওয়াই সিক্স প্রো ২০১৯ ও ওয়াই ফাইভ প্রাইম ২০১৮ এক হাজার টাকা ছাড়ে যথাক্রমে ১১,৯৯৯ ও ৮,৫৯৯ টাকায় কেনা যাবে।

পাশাপাশি এ অফারে হুয়াওয়ের অ্যাকসেসরিজেও থাকছে মূল্যছাড়। হুয়াওয়ে ওয়াচ জিটি ৩ হাজার টাকা মূল্যছাড়ে পাওয়া যাবে ১৬,৯৯০ টাকায়। টক ব্যান্ড থ্রি লাইট ৭,৯৯০ টাকার পরিবর্তে কিনতে পাওয়া যাবে ৬,৪৯০ টাকায়। হুয়াওয়ে ব্যান্ড থ্রিই ১,৯৯০ টাকার বদলে কেনা যাবে ১,৮৫০ টাকায়। স্পোর্টস ব্লুটুথ হেডফোনটি ২,৫৯০ টাকার পরিবর্তে কেনা যাবে ২,২৯০ টাকায়। পোর্টেবল ব্লুটুথ স্পিকার ২,৫৯০ টাকার পরিবর্তে কেনা যাবে ২,২৯০ টাকায়।

অফারটি ১ আগস্ট থেকে শুরু হয়ে চলবে ১৭ আগস্ট পর্যন্ত। রাইজিংবিডি/ঢাকা/৩১ জুলাই ২০১৯/ফিরোজ