বিজ্ঞান-প্রযুক্তি

নকিয়ার ডাবল খুশির অফারের প্রথম বিজয়ী

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক : ঈদুল আজহা উপলক্ষে নকিয়ার ঘোষিত  ‘ডাবল খুশির অফার’-এর প্রথম বিজয়ীর হাতে নকিয়া ২.২ সেটটি তুলে দিল নকিয়া। ময়মনসিংহ জেলার কানিজ ফাতেমা নিপুন এই পুরস্কার বিজয়ী হন। এইচএমডি গ্লোবাল বাংলাদেশ ও তাদের পার্টনারদের উচ্চপদস্থ কর্মকর্তারা গতকাল ময়মনসিংহের নকিয়ার হেড অফিসে উপস্থিত থেকে বিজয়ীকে পুরস্কার বুঝিয়ে দেন।

এইচএমডি গ্লোবাল গত মাসে বাংলাদেশে লঞ্চ করেছে নকিয়া ২.২ স্মার্টফোনটি। নকিয়া ২ সিরিজের আগের ফোনগুলোর তুলনায় এটা সবদিক থেকেই এগিয়ে আছে। এতে অ্যান্ড্রয়েড ওয়ান প্রজেক্ট এর অ্যান্ড্রয়েড পাই ব্যবহার করা হয়েছে। ফোনটিতে মিডিয়াটেক এর প্রসেসর ও আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স সম্বলিত সিঙ্গেল ক্যামেরা সিস্টেম ব্যবহার করা হয়েছে। কম আলোতে ভালো ছবি তোলার জন্য এটি বেশ উপযোগী।

ফোনটির অন্যান্য আকর্ষণীয় ফিচারের মধ্যে রয়েছে বায়োমেট্রিক ফেস আনলক, এআই ইমেজিং, সেলফি নচ, গুগল লেন্স এবং ডেডিকেটেড গুগল অ্যাসিস্ট্যান্ট বাটন।

নকিয়ার ডাবল খুশির অফারটি এখনো চলছে। এই অফারের আওতায় নকিয়া ২.২ স্মার্টফোনটি ক্রয়ে ৫০০ টাকা নিশ্চিত ক্যাশব্যাক সুবিধার পাশাপাশি নকিয়া ২.২ জিতে নেওয়ার সুযোগ রয়েছে।

নকিয়া ২.২ ফোনের ২ জিবি র‌্যাম + ১৬ জিবি রম সমৃদ্ধ ভার্সনটির মূল্য ১০,৯৯৯ টাকা এবং ৩ জিবি র‌্যাম + ৩২ রম সমৃদ্ধ ভার্সনটির মূল্য ১২,৯৯৯ টাকা। রাইজিংবিডি/ঢাকা/২৪ আগস্ট ২০১৯/ফিরোজ