বিজ্ঞান-প্রযুক্তি

ভাইবারে অ্যাপে ‘গুড ভাইবস বট’

জনপ্রিয় মেসেজিং অ্যাপ ভাইবার বিনোদনমূলক নতুন একটি বট উন্মুক্ত করেছে। ‘গুড ভাইবস বট’ নামক এই বট অ্যাপের মাধ্যমেই ব্যবহার করা যাবে। চমৎকার সব গেম, ফ্রি স্টিকার ব্যবহারের সুযোগ এবং ভাইবার আউট ক্রেডিট সুবিধা দেবে নতুন এই বট।

বর্তমানে, সামাজিক দূরত্ব বজায় রাখার সময়ে গুড ভাইবস বটের মাধ্যমে বন্ধুদের সঙ্গে যুক্ত থাকার পাশাপাশি মুহূর্তগুলো আনন্দময় করা তোলা যাবে। এ বটের মাধ্যমে নিজের অ্যাভাটার তৈরি করে পছন্দের গেম খেলা যাবে। এছাড়াও, গুড ভাইবস বট ব্যবহারের মাধ্যমে বন্ধুরা একে অন্যের ডিজিটাল স্ল্যাম বুক তৈরি পূরণের পাশাপাশি খেলায় আমন্ত্রণ জানাতে পারবে। বাস্কেটবল, হোয়্যাক আ মোল ইন দ্য হোল, চপ চপ, স্প্ল্যাশ এবং এগ পার্টির মতো গেমগুলোও বন্ধুদের সঙ্গে খেলা যাবে।

এ বটটি ব্যবহারকারীদের ইতিবাচক মনোভাব তৈরির পাশাপাশি তাদের জন্য পুরস্কারেরও ব্যবস্থা করবে। ভালো স্কোর করে সাপ্তাহিক লিডারবোর্ডে নিজের নাম তুলতে পারলে পুরস্কার হিসেবে মিলবে বিনামূল্যে অ্যানিমেটেড ও মিউজিক্যাল স্টিকার প্যাক (যেসব স্টিকার কিনে ব্যবহার করতে হয়)। এছাড়াও, খেলায় শীর্ষ দশ স্কোরধারীদের জন্য থাকবে ভাইবার আউট ব্যবহারে প্রতিমাসে ৫ ডলার জিতে নেয়ার সুযোগ।

ভাইবারে গুড ভাইবস বট ব্যবহার করা যাবে এই লিংক থেকে: https://vb.me/goodvibes_bot_vxzy

 

ঢাকা/ফিরোজ