চাকরি

ওয়ালটনে ‘সফটওয়্যার ইঞ্জিনিয়ার’ পদে চাকরি 

দেশের সর্ববৃহৎ ইলেকট্রনিক্স ও ইলেকট্রিক্যাল পণ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান ‘ওয়ালটন গ্রুপ’ এর অঙ্গপ্রতিষ্ঠান ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড ‘সিনিয়র সফটওয়্যার ইঞ্জিনিয়ার’ পদে লোক নেবে। এ পদে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন। আগ্রহীরা আগামী ২০ আগস্ট পর্যন্ত আবেদন করতে পারবেন।

পদের নাম: সিনিয়র সফটওয়্যার ইঞ্জিনিয়ার (অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন ডেভেলপমেন্ট)

পদ সংখ্যা: ৩টি

চাকরির বিবরণ/দায়িত্ব: অ্যান্ড্রয়েড (স্মার্ট ও ৪কে) টিভির জন্য লঞ্চার ইউআই এবং সিস্টেম অ্যাপ্লিকেশন ডেভেলপ করতে হবে। প্রকল্পের পরিকল্পিত সময়ের মধ্যে উচ্চমানের সফটওয়্যার কোডিং এবং টেস্টিং সম্পন্ন করতে হবে। 

চাকরির ধরন: পূর্ণকালীন।

শিক্ষাগত যোগ্যতা: কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক বা ডিপ্লোমা ডিগ্রি।

অভিজ্ঞতা: সংশ্লিষ্ট কাজে ৩ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। 

বয়স: কমপক্ষে ২৭ বছর।

কর্মস্থল: গাজীপুর।

বেতন: আলোচনা সাপেক্ষে। পাশাপাশি কোম্পানির নীতিমালা অনুসারে অন্যান্য সুবিধা।

পদের নাম: সিনিয়র সফটওয়্যার ইঞ্জিনিয়ার-ইলেকট্রনিক্স অ্যামপ্লিফায়ার (টিভি আরঅ্যান্ডডি)

পদ সংখ্যা: ২টি

চাকরির বিবরণ/দায়িত্ব: সাউন্ড বার সিস্টেম সফটওয়্যার ডেভেলপ করতে হবে। সাউন্ড বার, পোর্টেবল স্পিকার এবং টিভির জন্য অ্যামপ্লিফায়ার হার্ডওয়্যার ডিজাইন করতে হবে। প্রকল্পের পরিকল্পিত সময়ের মধ্যে উচ্চমানের সফটওয়্যার কোডিং এবং টেস্টিং সম্পন্ন করতে হবে। 

চাকরির ধরন: পূর্ণকালীন।

শিক্ষাগত যোগ্যতা: কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং/ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক বা ডিপ্লোমা ডিগ্রি।

অভিজ্ঞতা: সংশ্লিষ্ট কাজে ৩ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। 

বয়স: কমপক্ষে ২৭ বছর।

কর্মস্থল: গাজীপুর।

বেতন: আলোচনা সাপেক্ষে। পাশাপাশি কোম্পানির নীতিমালা অনুসারে অন্যান্য সুবিধা।

আবেদন প্রক্রিয়া: প্রার্থীকে সদ্য তোলা পাসপোর্ট সাইজ ২টি ছবি ও জাতীয় পরিচয়পত্রের একটি ফটোকপি যুক্ত করে সিভি, নিম্নলিখিত ঠিকানায় পাঠাতে হবে। খামের উপর পদের নাম উল্লেখ করতে হবে।

সিভি পাঠানোর ঠিকানা: চিফ হিউম্যান রিসোর্স অফিসার, ওয়ালটন গ্রুপ, কর্পোরেট অফিস, প্লট- ১০৮৮, ব্লক-আই, রোড সাবরিনা সোবহান (৫ম এভেনিউ), বসুন্ধরা, ঢাকা-১২২৯।

‘সিনিয়র সফটওয়্যার ইঞ্জিনিয়ার (অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন ডেভেলপমেন্ট)’ পদে আবেদনের বিস্তারিত তথ্য জানতে এবং অনলাইনে আবেদন করা যাবে এই ঠিকানায় https://jobs.bdjobs.com/jobdetails.asp?id=912655&ln=1

এছাড়া ‘সিনিয়র সফটওয়্যার ইঞ্জিনিয়ার-ইলেকট্রনিক্স অ্যামপ্লিফায়ার (টিভি আরঅ্যান্ডডি)’ পদে আবেদনের বিস্তারিত তথ্য জানতে এবং অনলাইনে আবেদন করা যাবে এই ঠিকানায় https://jobs.bdjobs.com/jobdetails.asp?id=912641&ln=1

আবেদনের সময়সীমা: ২০ আগস্ট, ২০২০।

   

ঢাকা/ফিরোজ