চাকরি

একাধিক পদে চাকরি দিচ্ছে বাংলাদেশ শিপিং কর্পোরেশন

বাংলাদেশ শিপিং কর্পোরেশন শূন্য পদসমূহে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। ৩ পদে মোট ৫ জনকে নিয়োগ দেবে। আগ্রহীরা আগামী ২৬ আগস্ট পর্যন্ত আবেদন করতে পারবেন।

পদের নাম: উপ-মহাব্যবস্থাপক (জাহাজ মেরামত, ইঞ্জিনিয়ারিং/নটিক্যাল)

পদ সংখ্যা: ৩টি।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: প্রথম শ্রেণীর কম্পিটেন্সী সার্টিফিকেট (মোটর)/প্রথম শ্রেণীর কম্পিটেন্সী সার্টিফিকেট এবং উভয়ক্ষেত্রে উক্ত সার্টিফিকেট প্রাপ্তির পর সমুদ্রগামী জাহাজে ৩ বছরের অভিজ্ঞতা।

বেতন স্কেল: ৫২,২০০-৭৪,৩৪০ টাকা।

পদের নাম: উপ-মহাব্যবস্থাপক (শিপ পার্সোনেল, নটিক্যাল/ইঞ্জিনিয়ারিং)

পদ সংখ্যা: ১টি।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: প্রথম শ্রেণীর কম্পিটেন্সী সার্টিফিকেট (ডেক/মোটর)/প্রথম শ্রেণীর কম্পিটেন্সী সার্টিফিকেট (মোটর) এবং উভয়ক্ষেত্রে উক্ত সার্টিফিকেট প্রাপ্তির পর সমুদ্রগামী জাহাজে ৩ বছরের অভিজ্ঞতা। অথবা স্নাতকোত্তর ডিগ্রি এবং সংশ্লিষ্ট কাজে ৮ বছরের অভিজ্ঞতা।

বেতন স্কেল: ৫২,২০০-৭৪,৩৪০ টাকা।

পদের নাম: উপ-মহাব্যবস্থাপক (কার্গো সুপারভিশন অ্যান্ড অপারেশন)

পদ সংখ্যা: ১টি।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: প্রথম শ্রেণীর কম্পিটেন্সী সার্টিফিকেট (ডেক) এবং উক্ত সার্টিফিকেট প্রাপ্তির পর সমুদ্রগামী জাহাজে ৩ বছরের অভিজ্ঞতা। অথবা স্নাতকোত্তর ডিগ্রি এবং সংশ্লিষ্ট কাজে ৮ বছরের অভিজ্ঞতা।

বেতন স্কেল: ৫২,২০০-৭৪,৩৪০ টাকা।

আবেদন প্রক্রিয়া: জনপ্রশাসন মন্ত্রণালয়ের ওয়েবসাইট অথবা বাংলাদেশ শিপিং কর্পোরেশনের ওয়েবসাইট www.bsc.portal.gov.bd থেকে আবেদন ফরম সংগ্রহ করতে হবে। আবেদনপত্র পূরণ করে আগামী ২৬ আগস্টের মধ্যে সচিব, বাংলাদেশ শিপিং কর্পোরেশন, বিএসসি ভবন, সল্টগোলা রোড, চট্টগ্রাম-এর বরাবরে হার্ডকপি এবং সফটকপি (সংযুক্তিসহ) secybsc@gmail.com (cc to md@bsc.gov.bd) ই-মেইলে পৌঁছাতে হবে।

আবেদনের নিয়মাবলী: আবেদনের নিয়মকানুন জানতে ক্লিক করুন এই লিংকে https://bit.ly/3f6mERV

   

ঢাকা/ফিরোজ