চাকরি

ওয়ালটনে গ্রাফিক্স ডিজাইনার পদে চাকরি

গ্রাফিক্স ডিজাইনার পদে লোকবল নেবে ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম: গ্রাফিক্স অ্যান্ড ভিজ্যুয়াল ডিজাইনার

পদ সংখ্যা: ২।

চাকরির বিবরণ/দায়িত্ব: ডিজিটাল ভিজ্যুয়াল ইফেক্ট তৈরি, মোশন গ্রাফিক্স, কম্পোজিটিং ও ভিডিও এডিটিং করতে হবে। ফেসবুক, ইউটিউব, ইনস্টাগ্রাম এবং অন্যান্য প্ল্যাটফর্মে প্রচারের জন্য বিজ্ঞাপন (স্টিল এবং মোশন) এবং কনটেন্ট ডিজাইন করা লাগবে। প্রিন্ট এবং আউটডোর বিজ্ঞাপনের ডিজাইন করতে হবে। ব্রোশিওর, লোগো, বই, ম্যাগাজিন কাভার, কার্টন, ব্যানার ইত্যাদি ডিজাইন করা লাগবে। প্রচারণামূলক কনটেন্টের নিত্য-নতুন আইডিয়া বের করতে হবে। বিভিন্ন সফটওয়্যার যেমন অ্যাডোব ইলাস্ট্রেটর, অ্যাডোব আফটার ইফেক্ট, অ্যাডোব প্রিমিয়ার প্রো, অ্যাডোব ইনডিজাইন, অ্যানিমেশন, মোশন (টুডি এবং থ্রিডি), ভিডিও এডিটিং অ্যান্ড অ্যাডোব ফটোশপ ইত্যাদি ব্যবহার করে কাজ করা লাগবে।

যোগ্যতা: ব্যাচেলর অব ফাইন আর্টস (বিএফএ) ডিগ্রি। সংশ্লিষ্ট কাজে কমপক্ষে ২ বছরের অভিজ্ঞতা। ডিজিটাল মার্কেটিং বিষয়ে প্রাথমিক ধারণা। 

কর্মস্থল: গাজীপুর (কালিয়াকৈর)

বেতন: আলোচা সাপেক্ষে।

আবেদনের নিয়ম: আগ্রহী প্রার্থীরা অনলাইনে বিডিজবসের মাধ্যমে আবেদন করতে পারবেন। আবেদনের শেষ তারিখ ৩০ নভেম্বর ২০২১।

পদের নাম: গ্রাফিক্স ডিজাইন (অফসেট প্রিন্টিং প্রজেক্ট)

পদ সংখ্যা: ২।

চাকরির বিবরণ/দায়িত্ব: অফসেট প্রিন্টেড কার্টনের জন্য নতুন ডিজাইন তৈরি করতে হবে। মাল্টি অ্যাপস স্টিকার, ম্যানুয়াল বুক, লগ বুক ইত্যাদির ডিজাইন করা লাগবে। লোগো, ব্রোশিওর ইত্যাদি ডিজাইন করা লাগবে। প্রিন্টিং ডিজাইন অ্যাকুমুলেশন এবং ডাই কাটিং অ্যাকুমুলেশন ডিজাইন করতে হবে।

যোগ্যতা: ব্যাচেলর অব ফাইন আর্টস (বিএফএ) ডিগ্রি। সংশ্লিষ্ট কাজে কমপক্ষে ৩ বছরের অভিজ্ঞতা। ২ডি ডিজাইন, প্রোডাক্ট বডি ডিজাইনে সক্ষমতা। মাইক্রোসফট অফিস ব্যবহারে পারদর্শীতা। অ্যাডোব ইলাস্ট্রেটর ও ফটোশপ এর মতো গ্রাফিক্স ডিজাইন সফটওয়্যারে দক্ষতা। 

কর্মস্থল: গাজীপুর (কালিয়াকৈর)

বেতন: আলোচা সাপেক্ষে।

আবেদনের নিয়ম: আগ্রহী প্রার্থীরা অনলাইনে বিডিজবসের মাধ্যমে আবেদন করতে পারবেন। আবেদনের শেষ তারিখ ৩০ নভেম্বর ২০২১।