খেলাধুলা

জাতীয় যুব হকিতে চ্যাম্পিয়ন বিকেএসপি

ক্রীড়া প্রতিবেদক : অগ্রণী ব্যাংক জাতীয় যুব হকি প্রতিযোগিতার ফাইনাল খেলা মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়েছে। সোমবার ফাইনালে ৬-০ গোলে ঢাকা জেলাকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে বিকেএসপি।

 

চ্যাম্পিয়ন দল হিসেবে বিকেএসপিকে ট্রফি ও প্রাইজমানি হিসেবে ৩০ হাজার টাকা দেওয়া হয়। আর রানার্সআপ দল ঢাকা জেলাকে ট্রফি ও প্রাইজমানি হিসেবে ২০ হাজার টাকা দেওয়া হয়।

 

ফাইনাল খেলায় বিকেএসপির পক্ষে আরশাদ হোসেন জোড়া গোল করেন। এ ছাড়া একটি করে গোল করেন রাজু আহমেদ, মোহাম্মদ মহসিন, মাহবুব হোসেন এবং ফজলে হোসেন রাব্বি। এর আগে অনুষ্ঠিত তৃতীয় ও চতুর্থ স্থান নির্ধারণী খেলায় রাজশাহী জেলা ৩-১ গোলে দিনাজপুর জেলাকে হারায়।

 

টুর্নামেন্টের সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন বিকেএসপির আশরাফুল ইসলাম। সেরা খেলোয়াড়ের পুরস্কার হিসেবে তিনি একটি ক্রেস্ট ও ১০ হাজার টাকা পান। টুর্নামেন্টের সর্বোচ্চ গোলদাতা হয়েছেন ঢাকা জেলার দ্বীন ইসলাম ইমন। তিনি করেছেন ২২ গোল। দ্বীন ইসলাম একটি ক্রেস্ট ও ১০ হাজার টাকা পান।

 

ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম। বিশেষ অতিথি ছিলেন বিকেএসপির মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল আলীম মুরতজা খান এবং অগ্রণী ব্যাংক লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর কাজী সানাউল হক। এ ছাড়া আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ হকি ফেডারেশনের সভাপতি এয়ার মার্শাল ইনামুল বারী, সাধারণ সম্পাদক খাজা রহমতউল্লাহ, টুর্নামেন্ট কমিটির সম্পাদক জাফরুল আহসান বাবুল ও ফেডারেশনের অন্যান্য কর্মকর্তাগণ।

       

রাইজিংবিডি/কক্সবাজার/২৭ এপ্রিল ২০১৫/আমিনুল/রফিক