খেলাধুলা

সুস্থ হয়ে উঠছেন শন মার্শ

ক্রীড়া ডেস্ক : গত রোববার মোহালিতে দলের সঙ্গে প্রথম ম্যাচের জন্য অনুশীলন করেছিলেন অস্ট্রেলিয়ান ব্যাটসম্যান শন মার্শ।

 

প্রস্তুত ছিলেন দলের সঙ্গে এবার আইপিএলে নিজের প্রথম ম্যাচটির জন্য। কিন্তু গুজরাট লায়ন্সের বিপক্ষে মাঠে নামার আগেই অসুস্থ হয়ে পড়েন কিংস ইলেভেন পাঞ্জাবের এই তারকা ক্রিকেটার।ফুড পয়জনিং বা খাদ্যে বিষক্রিয়ার কারণে পাঞ্জাবের হয়ে প্রথম ম্যাচটিতে খেলতে পারেননি অস্ট্রেলিয়ার শন মার্শ। তাকে ছাড়া এবার নিজেদের প্রথম ম্যাচটি হার দিয়ে শুরু করে দলটি। তবে অবস্থার উন্নতি হওয়ায় আগামী ম্যাচেই তাকে মাঠে দেখা যেতে পারে। ১৫ এপ্রিল দিল্লি ডেয়ারডেভিলসের বিপক্ষে পরবর্তী ম্যাচ খেলার জন্য দলের সঙ্গে দিল্লি যাবেন শন মার্শ।

 

তবে মার্শের শারীরিক অসুস্থতা নিয়ে কোনো উদ্বেগের কারণ নেই বলে নিশ্চিত করেছেন কিংস এলেভেন অফিসিয়ালরা। ক্রিকেট অস্ট্রেলিয়ার (সিএ) অফিসিয়াল সংবাদমাধ্যমের বরাত দিয়ে ইএসপিএন ক্রিকইনফো জানায়, গত সপ্তাহে পাঞ্জাব টিমের অস্ট্রেলিয়ান অলরাউন্ডার মার্কাস স্টইনিস ও দক্ষিণ আফ্রিকান পেসার কাইল অ্যাবোট একই রকম অসুস্থতায় ভোগেন এবং পরে সুস্থ হয়ে উঠেন।

 

২০০৮ সাল থেকেই পাঞ্জাবের হয়ে খেলছেন শন মার্শ। হ্যামস্ট্রিং ইনজুরির কারণে এর ঠিক পরের আসরে থাকতে পারেননি তিনি। এখন পর্যন্ত ৫৬ ম্যাচে ৪১.৯১ গড়ে ২০৫৪ রান নিয়ে শান মার্শ পাঞ্জাবের সেরা রান স্কোরার।

       

রাইজিংবিডি/ঢাকা/১২ এপ্রিল ২০১৬/শামীম/আমিনুল