খেলাধুলা

কলকাতার একাদশে ফিরলেন সাকিব

ক্রীড়া ডেস্ক : পারফরম্যান্সে ধারাবাহিকতা না থাকায় কলকাতা নাইট রাইডার্সের শেষ দুই ম্যাচে একাদশে জায়গা হয়নি সাকিব আল হাসানের। গত ম্যাচে সাকিবকে ছাড়াই অবশ্য রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুকে হারিয়েছে কলকাতা। তবে ‘বোলার’ সাকিবের অভাবটা ভালোমতোই টের পেয়েছেন কলকাতা অধিনায়ক গৌতম গম্ভীর।

 

আজ কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে চলমান আইপিএলের ৩২ তম ম্যাচটি অনুষ্ঠিত হবে কলকাতার ঘরের মাঠ ইডেন গার্ডেনে। ইডেনের শুষ্ক ও স্পিন বান্ধব পিচে আজ সাকিবকে বসিয়ে রেখে হয়তো ঝুঁকি নিতে চাননি কলকাতার অধিনায়ক গম্ভীর। পাঞ্জাবের বিপক্ষে তিনজন স্পিনার নিয়ে খেলবে কলকাতা।

 

নিজেদের মাঠ ইডেনে টস ভাগ্যে হারলেও পাঞ্জাবের আজকের অধিনায়ক মুরালি বিজয়ের আমন্ত্রণে শুরুতেই ব্যাটিংয়ের সুযোগ পেয়েছে কলকাতা। ইডেন গার্ডেনে ম্যাচটি শুরু হয় বাংলাদেশ সময় রাত সাড়ে ৮টায়। সরাসরি দেখাচ্ছে চ্যানেল নাইন, সনি সিক্স, সনি সিক্স এইচডি, সনি ইএসপিএন।

 

এবারের আইপিএলে ব্যাট হাতে ছন্দে নেই সাকিব। তবে বোলিং করছেন নিয়ন্ত্রিত। ক্রিস লিনের পরিবর্তে আজ বিশ্বসেরা এই অলরাউন্ডারকে একাদশে নেওয়া হয়েছে। আর সুনীল নারিনের পরিবর্তে নেওয়া হয়েছে ব্র্যাড হগকে।

 

রাইজিংবিডি/ঢাকা/৪ মে ২০১৬/শামীম