খেলাধুলা

প্রস্তুতি ম্যাচের প্রথম দিন পণ্ড

ক্রীড়া প্রতিবেদক, চট্টগ্রাম থেকে : আগের দিন চট্টগ্রামের এম এ আজিজ স্টেডিয়ামের ভেন্যু ম্যানেজার মোহাম্মদ রুবেল যা শঙ্কা করেছিলেন, আজ সেটিই সত্যি হলো।

 

কাল রাইজিংবিডির সঙ্গে আলাপকালে তিনি বলেছিলেন, বৃষ্টি হলে মাঠ খেলার উপযোগী হতে কমপক্ষে ২ ঘন্টা সময় লাগবে। তার কথা মতো সেটিই হলো।

 

শুক্রবার ভোরে চট্টগ্রামে বৃষ্টি। মুষলধারে বৃ্ষ্টি না হলেও খানিকক্ষণের বৃষ্টিতে ধুয়ে যায় চট্টগ্রাম। সেই বৃষ্টির প্রভাব পড়েছে মাঠেও।

 

সকাল ১০টায় বিসিবি একাদশ ও ইংল্যান্ড ক্রিকেট দলের দুই দিনের প্রথম প্রস্তুতি ম্যাচ হওয়ার কথা থাকলেও মাঠ ভেজা থাকায় খেলতে রাজী নয় দুই দল। ভেজা মাঠের কারণে প্রথম দিনের খেলা পরিত্যক্ত হয়েছে। শনিবার দ্বিতীয় দিন ৪৫ ওভার করে খেলবে দুই দল।

 

প্রথম দিন দুই দলে ক্রিকেটাররা মাঠেই আসেননি। দুই দলের টিম ম্যানেজমেন্ট, ম্যাচ অফিশিয়ালরা ঘুরে ঘুরে মাঠ পর্যবেক্ষণ করে আজ না খেলার সিদ্ধান্ত নিয়েছেন। ইংল্যান্ড ক্রিকেট দল সাড়ে ১২টায় জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুশীলন করবে। বিসিবি একাদশের ক্রিকেটারদের দুপুরে অনুশীলন করার কথা রয়েছে।

 

প্রথম ম্যাচের বিসিবি একাদশ: সৌম্য সরকার, শাহরিয়ার নাফিস, নাজমুল হোসেন শান্ত, সাব্বির রহমান (অধিনায়ক), মোসাদ্দেক হোসেন সৈকত, শুভাগত হোম, ‍নুরুল হাসান, রুবেল হোসেন, কামরুল ইসলাম রাব্বি, আবু জাহিদ রাহি, এবাদত হোসেন ও সাদমান ইসলাম।

   

রাইজিংবিডি/চট্টগ্রাম/১৪ অক্টোবর ২০১৬/ইয়াসিন/পরাগ