খেলাধুলা

মেজাজ হারিয়ে সাব্বিরকে শাহজাদের ব্যাটের ‘খোঁচা’

ক্রীড়া প্রতিবেদক : রাজশাহী কিংস ও রংপুর রাইডার্সের ম্যাচের শুরু থেকেই বাকবিতণ্ডায় লেগে ছিলেন দুই দলের ক্রিকেটার সাব্বির রহমান ও মোহাম্মদ শাহজাদ। সাব্বির রহমান ব্যাটিংয়ের সময় মোহাম্মদ শাহজাদ কিছু একটা বলেছিলেন। সাব্বির রহমান তেড়ে গিয়েছেন!

 

পরবর্তীতে অনফিল্ড আম্পায়ার ও রংপুর রাইডার্সের স্পিনার সোহাগ গাজী দুজনকে আলাদা করেন। এরপর মোহাম্মদ শাহজাদ ব্যাটিংয়ের সময় সাব্বির রহমান পিছন থেকে অনবরত কথা বলে যাচ্ছিলেন। জবাব দিচ্ছিলেন শাহজাদও। কিন্তু আউট হওয়ার পর শাহজাদ মেজাজ হারিয়ে ব্যাট দিয়ে খোঁচা মেরে বসেন।

 

মোহাম্মদ সামির দারুণ বাউন্সারে হাওয়ায় ক্যাচ উঠিয়ে দেন শাহজাদ। স্যামি ক্যাচ ধরার আগেই পয়েন্ট থেকে শাহজাদের দিকে তেড়ে যান সাব্বির। লং অন থেকে নাজমুল ইসলাম অপুকে ‘শিশুশুলভ’ ভঙ্গিতে শাহজাদকে কোলে নেওয়ার ইশারা দেন। আফগানিস্তানের এ ওপেনার মেজাজ হারান সেখানে। ব্যাট দিয়ে সাব্বিরকে দিয়ে দেন খোঁচা।

 

উইকেটের আনন্দ ভুলে রাজশাহীর ফিল্ডাররা তখন শাহজাদকে পিছন থেকে ডাকতে থাকে। কিন্তু কোনো উত্তর না দিয়েই মাঠ ছাড়েন রংপুরের ওপেনার। দিন শেষে অবশ্য এ ঘটনা বাড়তি কোনো উন্মাদনা পায়নি। ম্যাচ শেষে দুজনই হাত মিলিয়েছেন দুজনের সঙ্গে।

   

রাইজিংবিডি/ঢাকা/২৮ নভেম্বর ২০১৬/ইয়াসিন/আমিনুল