খেলাধুলা

ক্যারম প্রতিযোগিতা শুরু

ক্রীড়া প্রতিবেদক : আনন্দঘন পরিবেশে চলছে ওয়ালটান-ডিআরইউ বার্ষিক অভ্যন্তরীণ ক্রীড়া উৎসব- ২০১৯। আজ রোববার থেকে ডিআরইউ চত্বরে শুরু হয়েছে ক্যারম প্রতিযোগিতা। সকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ক্যারম প্রতিযোগিতার উদ্বোধন করেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক এফ এম ইকবাল বিন আনোয়ার (ডন)। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি ইলিয়াস হোসেন।

 

উদ্বোধনী দিনে জয় পেয়েছেন ঢাকা প্রতিদিনের হুমায়ুন কবীর লাবু, আমার দিনের অরাফাত দাড়িয়া, জিটিভির সাইফুল ইসলাম, আমাদের অর্থনীতির সুজন কুমার কৈরী, চ্যানেল ২৪ এর মাকসুদ উন নবী, নয়াদিগন্তের জসিম উদ্দিন রানা, সমকালের দীপন নন্দী, বাংলাদেশ টাইমসের মোঃ মেজবাহ উল্লাহ শিমুল ও সানবিডি ডটকমের মোঃ গিয়াস উদ্দিন। ক্রীড়া সম্পাদক শফিকুল ইসলামের সঞ্চালনায় এসময় ডিআরইউ’র যুগ্ম সাধারণ সম্পাদক জামিউল আহসান সিপু, দপ্তর সম্পাদক মোঃ জেহাদ হোসেন চৌধুরী, সাংস্কৃতিক সম্পাদক মোঃ এমদাদুল হক খান, আপ্যায়ন সম্পাদক এইচ এম আকতার, নির্বাহী সদস্য খালিদ সাইফুল্লাহ, ক্রীড়া উৎসবের প্রধান সমন্বয়ক ও সাবেক ক্রীড়া সম্পাদক বদরুল আলম চৌধুরী খোকন ও খেলা পরিচালনা কমিটির কো-অর্ডিনেটর শহীদুল ইসলাম উপস্থিত ছিলেন।

 

এবারের ক্রীড়া উৎসবে পুরুষদের ৯টি এবং নারীদের ৫টি ইভেন্ট অনুষ্ঠিত হবে। প্রতিযোগিতায় পুরুষদের ইভেন্টগুলোর মধ্যে উল্লেখযোগ্য অ্যাথলেটিকস (১০০ মিটার স্প্রিন্ট), টেবিল টেনিস, ব্যাডমিন্টন, দাবা, ক্যারম, শুটিং আর্চারি ও সাঁতার। নারীদের ইভেন্টগুলোর মধ্যে উল্লেখযোগ্য হল ১০০ মিটার স্প্রিন্ট, ব্যাডমিন্টন, ক্যারম, শুটিং ও সাঁতার। পুরস্কার হিসেবে থাকবে ক্রেস্ট এবং ওয়ালটনের হোম অ্যাপ্লায়েন্স। এই প্রতিযোগিতার সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার হিসেবে আছে দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি.কম। রাইজিংবিডি/ঢাকা/১৬ জুন ২০১৯/আমিনুল