খেলাধুলা

পরিবার নিয়ে অবকাশে মেসি ও রোনালদো

ক্রীড়া ডেস্ক : স্প্যানিশ লা লিগায় নতুন মৌসুম শুরু হতে আরও এক মাস বাকি। তাই পরিবার নিয়ে এই সময়টা অবকাশে দারুণ কাটাচ্ছেন লিওনেল মেসি। বার্সেলোনা ও সুপারস্টারের মতো পরিবার নিয়ে অবকাশে ব্যস্ত সময় পার করছেন ক্রিস্টিয়ানো রোনালদো।

কিছুদিন আগে কোপা আমেরিকার সেমিফাইনাল থেকে ছিটকে পড়েছে আর্জেন্টিনা। জাতীয় দলের হয়ে খেলতে গিয়ে এবারের কোপা টুর্নামেন্টও সুখকর হয়নি পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী তারকার। কোপা আমেরিকা শেষের পর অবসরের জন্য লম্বা সময় পেয়েছেন মেসি।

পরিবার নিয়ে অবকাশ যাপনের কথা সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেছেন মেসি। ইনস্টাগ্রামে দেওয়া এক ছবিতে দেখা যায় স্ত্রী অ্যান্তোনেল্লা রোকুজ্জো এবং তিন ছেলে থিয়াগো, মাতেও সিরোর সঙ্গে বিচে জিপ গাড়িতে চড়ছেন মেসি।

 

অন্যদিকে মেসির মতো বান্ধবী জর্জিনা রদ্রিগেজ ও সন্তানদের নিয়ে তুরিনের রুফটপ রেস্টুরেন্টে ডিনার করতে দেখা গেছে ক্রিস্টিয়ানো রোনালদোকে।

২০১৯-২০ মৌসুমে বার্সেলোনার প্রথম ম্যাচটি অনুষ্ঠিত হবে আগামী ১৬ আগস্ট শুক্রবার। স্প্যানিশ লা লিগায় নতুন মৌসুমে নিজেদের প্রথম ম্যাচে অ্যাথলেটিক ক্লাবের বিপক্ষে খেলবে কাতালান ক্লাবটি। রাইজিংবিডি/ঢাকা/১৬ জুলাই ২০১৯/শামীম