খেলাধুলা

একাধিক নারীর সঙ্গে ইমাম-উল-হকের প্রেম!

ক্রীড়া ডেস্ক : প্রধান নির্বাচক ইনজামাম-উল হকের ভাতিজা হওয়ায় পাকিস্তান দলে ইমাম-উল হক জায়গা পাচ্ছেন বলে অভিযোগ দীর্ঘ দিনের। স্বজনপ্রীতির এমন অভিযোগে ব্যাট হাতে যোগ্য পারফরম্যান্সে উড়িয়ে দিলেও এবার তার বিরুদ্ধে নতুন অভিযোগ উঠেছে। একাধিক নারীর সঙ্গে নাকি হোয়াটসঅ্যাপে প্রেমের সম্পর্ক গড়ে তুলেছেন তিনি।

সম্প্রতি টুইটারে ইমামের প্রেমকাহিনী ফাঁস করে দিয়েছেন এক ব্যক্তি। ওই ব্যক্তির দাবি, একইসঙ্গে ৭-৮ জন নারীর সঙ্গে হোয়াটসঅ্যাপে প্রেমের অভিনয় চালিয়ে তাদের আকৃষ্ট করার চেষ্টা করেছেন পাকিস্তানি ওপেনার। তাদের মধ্যে অন্তত চারজনের সঙ্গে ইমামের কথোপকথনের স্ক্রিনশট টুইটারে পোস্ট করেছেন সেই টুইটার ব্যবহারকারী।

ইমামের বিরুদ্ধে অভিযোগ তুলে এক পোস্টে সেই টুইটার ব্যবহারকারী  লিখেছেন, ‘তাহলে দেখা যাচ্ছে ইমাম উল হক একই সঙ্গে ৭-৮ নারীকে ব্যবহার করছেন। সে তাদের সবাইকেই বলছে, সে সারাজীবন ধরেই একা। এখানে কিছু স্ক্রিনশট যোগ করা হলো।’

ইমামের বিরুদ্ধে দেওয়া এমন পোস্ট পরবর্তীতে মুছে ফেলেছেন সেই টুইটার ব্যবহারকারী। তবে এর আগেই সেই স্কিনশট সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে গেছে।

বিশ্বকাপে চার ম্যাচে টানা জয় পেলেও সেমিফাইনালে উঠতে পারেনি পাকিস্তান। পয়েন্ট টেবিলের পাঁচে থেকে দেশে ফিরতে হয়েছে তাদের। এরপর থেকে নিজেদের কোচিং স্টাফ ও খেলোয়াড়দের ঢেলে সাজানোর চেষ্টায় রয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। এ অবস্থায় ইমামের বিরুদ্ধে এমন অভিযোগ ভবিষ্যতে তার দলে জায়গা পাওয়া নিয়ে সমস্যা সৃষ্টি করতে পারে বলে মনে করেন ক্রিকেটবোদ্ধারা। রাইজিংবিডি/ঢাকা/২৫ জুলাই ২০১৯/শামীম