খেলাধুলা

বিসিএলের ফাইনালে হাসান মাহমুদ, মাহমুদউল্লাহ

হাসান মাহমুদ ও মাহমুদউল্লাহ রিয়াদকে দেখা যাবে বিসিএলের ফাইনালে।

জিম্বাবুয়ের বিপক্ষে টেস্টে অভিষেক হচ্ছে না হাসান মাহমুদের। ঢাকা টেস্টের একাদশে তাকে রাখা হচ্ছে না। স্কোয়াড থেকেও তাকে ছেড়ে দিয়েছে টিম ম্যানেজমেন্ট। পাঠানো হয়েছে বিসিএল ফাইনাল খেলতে। ডানহাতি পেসারকে দেখা যাবে ইসলামী ব্যাংক ইস্ট জোনের জার্সিতে।  

অন্যদিকে জিম্বাবুয়ের বিপক্ষে টেস্টে দলে সুযোগ হারানো মাহমুদউল্লাহ রিয়াদও খেলবেন বিসিএল ফাইনাল। তাকে বিশ্রামে পাঠানোর কথা বলা হলেও বিসিএল খেলতে কোনো বাঁধা ছিল না। জাতীয় দলে সুযোগ হারানোর পর মাহমুদউল্লাহ বিসিএল খেলবেন কিনা তা নিয়ে ছিল আলোচনা। কিন্তু সাদা পোশাকে নিজের জায়গা ফিরে পেতে মাহমুদউল্লাহ নামছেন ঘরোয়া ক্রিকেটে। বিসিবি সাউথ জোনের হয়ে মাঠে নামবেন স্পিন অলরাউন্ডার।

চট্টগ্রামে বিসিএলের অষ্টম আসরের ফাইনাল শুরু হবে ২২ ফেব্রুয়ারি। এবারের ফাইনালটি হবে পাঁচদিনের।    

বিসিবি সাউথ জোন

আব্দুর রাজ্জাক (অধিনায়ক), নুরুল হাসান সোহান, আল-আমিন জুনিয়র, এনামুল হক বিজয়, ফজলে মাহমুদ রাব্বী, মাহমুদউল্লাহ রিয়াদ, শামসুর রহমান, মাহেদী হাসান, ইরফান শুক্কুর, কামরুল ইসলাম রাব্বী, আল-আমিন হোসেন, ফরহাদ রেজা, শফিউল ইসলাম, নাসুম আহমেদ ও তাসামুল হক।

ইসলামী ব্যাংক ইস্ট জোন

মোহাম্মদ আশরাফুল, পিনাক ঘোষ, তানজিদ হাসান তামিম, ইমরুল কায়েস, নাসির হোসেন, আফিফ হোসেন, জাকির হাসান, মাহমুদুল হাসান লিমন, অমিত হাসান, নাজমুল ইসলাম অপু, রুবেল মিয়া, হাসান মাহমুদ, রুবেল হোসেন, সাকলায়েন সজীব ও রনি চৌধুরী। ঢাকা/ইয়াসিন/আমিনুল